এবার কি তবে ফুটবল? ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে সই করছেন ক্রিকেটার ক্রিস গেইল!

ক্রিকেট মাঠের বিচিত্র সব চরিত্রদের মধ্যে অন্যতম এক নাম ক্রিস গেইল। মাঠে চার ছক্কা যেমন তাঁর 'বাঁয়ে হাত কা কামাল', তেমনই মাঠের বাইরে তিনি 'রংবাজির ক্যারিবিয়ান কিং'। বিতর্ক আর ক্রিস গেইল, যেন ব্রেড বাটার। কখনও সঞ্চালকের সঙ্গে 'ফ্লার্ট', কখনও বাইশ গজের বাইরে 'বিশৃঙ্খল' জীবনযাপন, খেলার পাতা থেকে পেজ থ্রি, গেইলের আনাগোণা ছিল মিনিটে মিনিটে। মরশুম ভালো যায়নি এই ক্যারিবিয়ান তারকার। আইপিএলে গেইল ঝড় দেখা গিয়েছে ঠিকই তবে তা 'সুনামি' হয়নি। ১০ ম্যাচে মাত্র ২২৭ রান। দেশের জার্সি পরেও সেই জিম্বাবোয়ে সফরের পর তেমন সফল দেখা যায়নি তাঁকে। তাহলে কি এবার ইতি? 

Updated By: Jun 8, 2016, 09:58 AM IST
এবার কি তবে ফুটবল? ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে সই করছেন ক্রিকেটার ক্রিস গেইল!

ওয়েব ডেস্ক: ক্রিকেট মাঠের বিচিত্র সব চরিত্রদের মধ্যে অন্যতম এক নাম ক্রিস গেইল। মাঠে চার ছক্কা যেমন তাঁর 'বাঁয়ে হাত কা কামাল', তেমনই মাঠের বাইরে তিনি 'রংবাজির ক্যারিবিয়ান কিং'। বিতর্ক আর ক্রিস গেইল, যেন ব্রেড বাটার। কখনও সঞ্চালকের সঙ্গে 'ফ্লার্ট', কখনও বাইশ গজের বাইরে 'বিশৃঙ্খল' জীবনযাপন, খেলার পাতা থেকে পেজ থ্রি, গেইলের আনাগোণা ছিল মিনিটে মিনিটে। মরশুম ভালো যায়নি এই ক্যারিবিয়ান তারকার। আইপিএলে গেইল ঝড় দেখা গিয়েছে ঠিকই তবে তা 'সুনামি' হয়নি। ১০ ম্যাচে মাত্র ২২৭ রান। দেশের জার্সি পরেও সেই জিম্বাবোয়ে সফরের পর তেমন সফল দেখা যায়নি তাঁকে। তাহলে কি এবার ইতি? 

গেইল অবশ্য স্পিকটি নট। ক্রিকেট ছাড়ছেন কিনা জানা নেই, তবে ফুটবলে নাম লেখাচ্ছেন ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল। তাও আবার যে সে ক্লাব নয়, একেবারে রেড ডেভিলসদের ডেরায় পৌঁছে গিয়েছেন গেইল। ম্যাঞ্চেস্টারে ইউনাইটেডে সই করতে চলেছেন, নিজেই জানিয়েছেন সেই কথা। ইনস্টাগ্রামে সেই ছবিও পোস্ট করেছেন তিনি। 

.