ইউরোয় ছন্দ খোঁজার চ্যালেঞ্জ বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির সামনে

ইউরোয় ছন্দ খোঁজার চ্যালেঞ্জ বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির সামনে। মঙ্গলবার রাতে গ্রুপ লিগের শেষ ম্যাচে জার্মানির প্রতিপক্ষ নর্দান আয়ারল্যান্ড। ফ্রান্সে এখনও দাগ কাটতে পারেনি জোয়াকিম লোয়ের দল। মেজাজে পাওয়া যায়নি মুলার, গোটজেদের। তার ওপর প্রকাশ্যে বাকযুদ্ধে জড়িয়েছেন জার্মান দলের দুই ফুটবলার বোয়েতাং ও ওজিল। আয়াল্যান্ডকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়াই লক্ষ্য জার্মানির।  

Updated By: Jun 21, 2016, 04:51 PM IST
ইউরোয় ছন্দ খোঁজার চ্যালেঞ্জ বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির সামনে

ওয়েব ডেস্ক: ইউরোয় ছন্দ খোঁজার চ্যালেঞ্জ বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির সামনে। মঙ্গলবার রাতে গ্রুপ লিগের শেষ ম্যাচে জার্মানির প্রতিপক্ষ নর্দান আয়ারল্যান্ড। ফ্রান্সে এখনও দাগ কাটতে পারেনি জোয়াকিম লোয়ের দল। মেজাজে পাওয়া যায়নি মুলার, গোটজেদের। তার ওপর প্রকাশ্যে বাকযুদ্ধে জড়িয়েছেন জার্মান দলের দুই ফুটবলার বোয়েতাং ও ওজিল। আয়াল্যান্ডকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়াই লক্ষ্য জার্মানির।  

দলের কাছ থেকে আরও ভাল ফুটবলের আশায় স্বয়ং লো। একটা করে হলুদ কার্ড দেখে রয়েছেন বোয়েতাং,খেদেরা ও ওজিল। দলের তিন ফুটবলারকে অবশ্য আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিশ্রাম নাও দেওয়া হতে পারে। অফ ফর্মে থাকা গোটজে বাদ পড়তে পারেন। অন্যদিকে একটা ম্যাচ জেতায় নক আউটে ওঠার দৌড়ে রয়েছে আয়াল্যান্ডও।  অতীতে চোদ্দবার মুখোমুখি হয়েছে এই দুই দেশ। এর মধ্যে মাত্র দুবার বিশ্বচ্যাম্পিয়নদের হারিয়েছে আয়ারল্যান্ড। পরিসংখ্যানের বিচারে তাই এই দ্বৈরথে এগিয়ে জার্মানি।

.