Road Accident | Glan Martins: এএফসি কাপের ম্যাচের আগেই চাপে মোহনবাগান, ভয়াবহ দুর্ঘটনায় গ্লান মার্টিন-সহ তিন খেলোয়াড়

মনে করা হচ্ছে গাড়িটি চালানোর সময় চালক ঘুমিয়ে পড়েছিলেন। দুর্ঘটনার পরেই আম্বুলেন্স পৌঁছে যায় ঘটনাস্থলে। গাড়ির যাত্রীদের বাম্বোলিমের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, মাপুসা থেকে পানাজি যাওয়ার সময় পোরভোরিমের ডেলফিনোস মার্কেটের কাছে গাড়িটি দুর্ঘটনার কবলে পরে।

Updated By: Apr 25, 2023, 07:16 PM IST
Road Accident | Glan Martins: এএফসি কাপের ম্যাচের আগেই চাপে মোহনবাগান, ভয়াবহ দুর্ঘটনায় গ্লান মার্টিন-সহ তিন খেলোয়াড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোয়ার তিন ফুটবলার, রাওলিন বোর্হেস, গ্লান মার্টিন্স এবং জেসন ভাজ শুক্রবার একটি দুর্ঘটনায় জড়িয়ে পড়েন। জেসনকে ঘাড় এবং পাঁজরে আঘাতের জন্য গোয়া মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। গ্লান মার্টিন্স এবং রাওলিন বোর্হেসকে হাসপাতালে ভর্তি করার প্রয়োজন হয়নি। গাড়িতে অন্য আরও দুজন ছিলেন বলে জানা গিয়েছে। তাঁরা হলেন টিডেনিস বোর্হেস এবং মাইরন বোর্হেস।

জানা গিয়েছে, মাপুসা থেকে পানাজি যাওয়ার সময় পোরভোরিমের ডেলফিনোস মার্কেটের কাছে গাড়িটি দুর্ঘটনার কবলে পরে। রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় ওই গাড়িটির।

আরও পড়ুন: East Bengal | Carles Cuadrat: সব জল্পনার অবসান, এবার ইস্টবেঙ্গলের কোচ ছেত্রীদের প্রাক্তন স্যার কার্লেস কুয়াদ্রা

মনে করা হচ্ছে গাড়িটি চালানোর সময় চালক ঘুমিয়ে পড়েছিলেন। দুর্ঘটনার পরেই আম্বুলেন্স পৌঁছে যায় ঘটনাস্থলে। গাড়ির যাত্রীদের বাম্বোলিমের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: Ajinkya Rahane | ICC World Test Championship Final 2023: সম্মানের সঙ্গে কামব্যাক করলেন রাহানে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কেমন হল রোহিতের টিম ইন্ডিয়া?

ডাক্তারি পরীক্ষা এবং এক্স-রে হওয়ার পরে, জেসনকে পাঁজরের ফ্র্যাকচারের  কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অন্যদিকে গ্লানের মুখে চারটি সেলাই হয়েছে। কিন্তু তিনি কলকাতায় মোহনবাগানের সঙ্গে প্রশিক্ষণে ফিরে গিয়েছেন।

এরফলে স্বস্তি পাবে গঙ্গাপাড়ের ক্লাব। কারণ ৩ মে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে এএফসি কাপের প্রাথমিক গ্রুপ পর্বের গুরুত্বপূর্ণ প্লে-অফ খেলা রয়েছে তাঁদের। এছাড়াও অন্য খেলোয়াড় রাউলিনের আঙুলে চোট রয়েছে বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.