Glenn Maxwell-এর বিয়ের তামিল আমন্ত্রণপত্র ভাইরাল, চিন্তিত RCB! কিন্তু কেন?

তামিল মতে বিয়ের পিঁড়িতে 'ম্যাড ম্যাক্স'। 

Updated By: Feb 14, 2022, 03:41 PM IST
Glenn Maxwell-এর বিয়ের তামিল আমন্ত্রণপত্র ভাইরাল, চিন্তিত RCB! কিন্তু কেন?
হবু স্ত্রী ভিনি রামনের সঙ্গে মারকুটে গ্লেন ম্যাক্সওয়েল।

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিনের প্রেম এবার পরিণতি পেতে চলেছে। বাগদান হয়ে গিয়েছিল ২০২০ সালেই। এবার বিয়ে। অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভারতীয় বংশোদ্ভূত ভিনি রামনের সঙ্গে। আইপিএল শুরুর দিনেই। তামিল ভাষায় লেখা হয়েছে এই আমন্ত্রণপত্র। যা সোশ্যাল মিডিয়ার যুগে ইতিমধ্যেই ভাইরাল। আমন্ত্রণপত্রে দেখা যাচ্ছে, ২৭ মার্চ বিয়ের অনুষ্ঠান মেলবোর্নে। তাই চিন্তিত 'ম্যাড ম্যাক্স'-এর ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। 

গ্লেন ম্যাক্সওয়েল ও ভিনি রামনের বাগদানও হয়েছিল মেলবোর্নেই। ২০২০ সালের ১৩ মার্চ, ভারতীয় রীতি মেনেই। নীল শেরওয়ানি পড়েছিলেন ম্যাক্সওয়েল। লেহঙ্গা পরিহিত ছিলেন ভিনি। করোনা পরিস্থিতির কারণেই বিয়ের দিন পিছিয়ে দিতে তাঁরা বাধ্য হন। অবশেষে চার হাত এক হতে চলেছে। ২০১৭ সাল থেকেই ভিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি শেয়ার করে আসছেন। ভিনিই যে ম্যাড ম্যাক্সের প্রেমিকা সেটা সরকারিভাবে নিশ্চিত হয় ২০১৯ সালে।  

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VINI (@vini.raman)

আরও পড়ুন: IPL Auction 2022: Ishan Kishan,Deepak Chahar থেকে Shreyas Iyer, ছবিতে দেখে নিন ১০ কোটি ছোঁয়া ১১ 'বড় লোক' ক্রিকেটারের তালিকা

আরও পড়ুন: IPL Auction 2022: Suresh Raina থেকে Steve Smith, Shakib থেকে Eoin Morgan, ১০ 'আনসোল্ড' ক্রিকেটার

 

প্রেমিকা ভিনির নাম যখন অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে তাঁর হাত ধরে যোগ দিতে গিয়েছিলেন ম্যাক্সওয়েল। আন্তর্জাতিক বা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলার ফাঁকে ম্যাক্সওয়েল ভিনির সঙ্গে একান্তে সময় কাটান। করোনাকালেও তার ব্যতিক্রম হয়নি। এমনকী শোনা গিয়েছিল, করোনার কারণে আইপিএল গত বছর থমকে যাওয়ার পর ভিনির সঙ্গে কয়েক দিন কাটিয়েছিলেন ম্যাক্সওয়েল। জানা যাচ্ছে, ভারতীয় রীতি মেনেই হবে বিয়ের অনুষ্ঠান। মেলবোর্নের ব্ল্যাকবার্ন রোডের ভগ বলরুমে হবে বিয়ে। ভিনি তামিল ব্রাহ্মণ পরিবারের কন্যা। তাঁর বাবা রামানুজ দাসান ও মা বিজয়লক্ষী রামন ভিনির জন্মের আগেই পাকাপাকিভাবে অস্ট্রেলিয়ায় চলে গিয়েছিলেন। ভিক্টোরিয়ার মেন্টোন গার্লস সেকন্ডারি কলেজে পড়াশোনা করেন ভিনি, তিনি এখন পেশায় চিকিৎসক। প্যারিস, লন্ডন, ডাবলিন, নিউজিল্যান্ডে ম্যাক্সওয়েলের সঙ্গে তিনি ঘুরতেও গিয়েছেন। 

Marraige Card

ম্যাক্সওয়েলের আগে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মধ্যে শন টেট ভারতীয় প্রেমিকাকে বিয়ে করেছেন। ম্যাক্সওয়েলকে আইপিএল নিলামের আগেই ধরে রেখেছে আরসিবি। তাঁকে অধিনায়ক করা নিয়েও জল্পনা ছিল। যদিও ফাফ দু প্লেসি এখন আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে, ফলে তাঁকে পুরো সময়ই আইপিএলে পাওয়া যাবে। সেই কারণে প্রাক্তন প্রোটিয়াস অধিনায়ককেই আরসিবি অধিনায়ক হিসেবে ঘোষণা করতে পারে। 

এমনিতে অস্ট্রেলিয়ার সীমিত ওভারের ক্রিকেট দলে থাকা ক্রিকেটাররা পাকিস্তান সফর চলার কারণে আইপিএল-এর প্রথমদিকের কয়েকটি ম্যাচ নাও খেলতে পারেন। তবে ম্যাক্সওয়েল ব্যাচেলর তকমা ঘুচিয়েই আইপিএল খেলতে আসবেন। লেডি লাকে ম্যাক্সওয়েলের দুরন্ত পারফরম্যান্স আরসিবিকে প্রথমবার খেতাব জেতাতে পারে কিনা তা বলবে সময়। তবে প্রথম কয়েকটি ম্যাচে ম্যাক্সওয়েলকে না পাওয়া আরসিবি-র কাছে বড় ধাক্কাই হতে চলেছে।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App  

 

.