ভারত-পাক সিরিজে সবুজ সঙ্কেত দিতে চলেছে কেন্দ্র

ভারত সরকারের সবুজ সঙ্কেতের অপেক্ষায় ভারত-পাক ক্রিকেট সিরিজ। সূত্রের খবর ভারত সরকার  দ্বিপাক্ষিক সিরিজকে ছাড়পত্র দিতে চলেছে। বোর্ড সূত্রের খবর এদেশেই অনুষ্ঠিত হতে পারে দুদেশের মধ্যে টেস্ট সিরিজ। সেক্ষেত্রে প্রথম টেস্ট কলকাতায় আয়োজন করতে চান বোর্ড সভাপতি জগমোহন ডালমিয়া। বুধবার অর্থমন্ত্রী অরুণ জেটলির সঙ্গে বৈঠক করেন পাক বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খান।

Updated By: May 13, 2015, 08:17 PM IST
ভারত-পাক সিরিজে সবুজ সঙ্কেত দিতে চলেছে কেন্দ্র

ওয়েব ডেস্ক: ভারত সরকারের সবুজ সঙ্কেতের অপেক্ষায় ভারত-পাক ক্রিকেট সিরিজ। সূত্রের খবর ভারত সরকার  দ্বিপাক্ষিক সিরিজকে ছাড়পত্র দিতে চলেছে। বোর্ড সূত্রের খবর এদেশেই অনুষ্ঠিত হতে পারে দুদেশের মধ্যে টেস্ট সিরিজ। সেক্ষেত্রে প্রথম টেস্ট কলকাতায় আয়োজন করতে চান বোর্ড সভাপতি জগমোহন ডালমিয়া। বুধবার অর্থমন্ত্রী অরুণ জেটলির সঙ্গে বৈঠক করেন পাক বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খান।

তার পরই  ইঙ্গিত পাওয়া যায় দলের সাংসদদের একাংশ এই সিরিজ না চাইলেও  রাজনীতির সঙ্গে খেলাকে মিশিয়ে ফেলতে চাইছে না বিজেপি সরকার। তবে কেন্দ্রের ছাড়পত্র পাওয়া না পর্যন্ত কোনও রকম জল্পনায় যেতে রাজি নন বোর্ডসচিব অনুরাগ ঠাকুর বা প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। পাক বোর্ড অবশ্য স্বীকার করে নিয়েছে এখনও সেদেশে পূর্ণাঙ্গ সিরিজ আয়োজনের পরিস্থিতি তৈরি হয়নি।

.