নয়া নজির গড়লেন ভারতের তরুণ গোলরক্ষক গুরপ্রীত সিং!

নয়া নজির গড়লেন ভারতের তরুণ গোলরক্ষক গুরপ্রীত সিং। ভারতের ফুটবল ইতিহাসে প্রথম ফুটবলার হিসেবে ইউরোপা লিগে খেললেন গুরপ্রীত। বৃহস্পতিবার রাতে ইউরোপা লিগের যোগ্যতাঅর্জনপর্বের ম্যাচে মুখোমুখি হয়েছিল স্টাবেক এফসি ও কোনা কুয়ে নোমান্ডস এফসি। স্টাবেকের জার্সি গায়ে  শুরু থেকে গোলের নিচে ছিলেন গুরপ্রীত। ঐতিহাসিক রাত তা অবশ্য আনন্দের সঙ্গে শেষ করতে পারলেন না পঞ্জাবী এই গোলরক্ষক।

Updated By: Jul 1, 2016, 05:02 PM IST
নয়া নজির গড়লেন ভারতের তরুণ গোলরক্ষক গুরপ্রীত সিং!

ওয়েব ডেস্ক: নয়া নজির গড়লেন ভারতের তরুণ গোলরক্ষক গুরপ্রীত সিং। ভারতের ফুটবল ইতিহাসে প্রথম ফুটবলার হিসেবে ইউরোপা লিগে খেললেন গুরপ্রীত। বৃহস্পতিবার রাতে ইউরোপা লিগের যোগ্যতাঅর্জনপর্বের ম্যাচে মুখোমুখি হয়েছিল স্টাবেক এফসি ও কোনা কুয়ে নোমান্ডস এফসি। স্টাবেকের জার্সি গায়ে  শুরু থেকে গোলের নিচে ছিলেন গুরপ্রীত। ঐতিহাসিক রাত তা অবশ্য আনন্দের সঙ্গে শেষ করতে পারলেন না পঞ্জাবী এই গোলরক্ষক।

চোট পেয়ে তিরিশ মিনিটেই মাঠ ছাড়েন গুরপ্রীত। গোলশূন্য ভাবে শেষ হয় ম্যাচ। টুর্নামেন্টের গুরুত্ব অনুযায়ী চ্যাম্পিয়ন্স লিগের ঠিক পরেই রয়েছে ইউরোপা লিগ। ইউরোপের ক্লাব ফুটবলের দ্বিতীয় বড় টুর্নামেন্টে খেলে সাড়া ফেলে দিলেন গুরপ্রীত। অতীতে ভারতের কোনও ফুটবলারের ইউরোপা লিগে খেলার নজির নেই।

.