খালিস্তানি জঙ্গিকে 'শহিদ' লিখে পোস্ট! বিতর্কের ঝড় থামাতে নিঃশর্ত ক্ষমা চাইলেন Harbhajan Singh

হরভজন জঙ্গি জার্নালকে 'শহিদ' বলে ব্যাখ্যা করে তাঁকে সশ্রদ্ধ প্রণামও জানান!

Updated By: Jun 7, 2021, 06:51 PM IST
খালিস্তানি জঙ্গিকে 'শহিদ' লিখে পোস্ট! বিতর্কের ঝড় থামাতে নিঃশর্ত ক্ষমা চাইলেন Harbhajan Singh

নিজস্ব প্রতিবেদেন: একটি ফরোয়ার্ড করা পোস্ট যাচাই না করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন হরভজন সিং। আর তাতেই তুমুল সমালোচিত হলেন দেশের বিশ্বকাপ জয়ী অফস্পিনার। উঠে গেল বিতর্কের ঝড়। চূড়ান্ত ট্রোলড হলেন পঞ্জাব পু্ত্তর। পরিস্থিতি সামাল দিতে বাধ্য হয়ে নিঃশর্ত ক্ষমা চাইলেন তিনি। ঠিক কী করেছিলেন হরভজন? খালিস্তানি জঙ্গি জার্নাল সিং ভিনদ্রাওয়ালে সম্পর্কিত একটি পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন দেশের সিনিয়র ক্রিকেটার। শুধু তাই নয়, হরভজন জঙ্গি জার্নালকে 'শহিদ' বলে ব্যাখ্যা করে তাঁকে সশ্রদ্ধ প্রণামও জানান। আর এর পরেই শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোড়ন।

আরও পড়ুন:IND VS NZ WTC21 Final: এই মাঠেই হবে হাইভোল্টেজ মহারণ, সেরে নিন বিরাটদের হোটেল ও স্টেডিয়ামের ভার্চুয়াল ট্যুর

হরভজন টুইটারে সকলের কাছে ক্ষমা চেয়ে লেখেন, "আমি এটা পরিষ্কার করে বলতে চাই যে, গতকাল ইনস্টাগ্রামে যে পোস্টটি আমি শেয়ার করেছিলাম তার জন্য ক্ষমাপ্রার্থী। আমি ওটা হোয়াটসঅ্যাপে পেয়েছিলাম। আমি এর বিষয়বস্তু ও তাৎপর্য বুঝতে পারিনি। আমার ভুল ছিল। আমি তা মেনে নিচ্ছি। আর সেখানে যাদের ছবি ছিল তাদের মতামত বা দৃষ্টিভঙ্গি কোনও ভাবেই আমি সমর্থন করি না। আমি একজন শিখ, যে আজীবন দেশের জন্য লড়বে, দেশের বিরুদ্ধে নয়। দেশের মানুষের আবেগকে আঘাত দেওয়ার জন্য নিঃশর্ত ক্ষমা চাইছি। এমনকী জাতিবিদ্বেষী কোনও গোষ্ঠীকে আমি সমর্থন করি না এবং ভবিষ্যতেও করব না। আমি ২০ বছর ধরে আমার রক্ত আর ঘাম এই দেশকে দিয়েছি। জীবেন দেশদ্রোহিতার সমর্থন করব না। জয় হিন্দ।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.