Anushka র কোলে লুকিয়ে ছোট্ট Vamika, মন ভাল করা ছবি শেয়ার করলেন AB de Villiers র স্ত্রী

শুধু বিরাট-ডিভিলিয়ার্সই নন, দুই ক্রিকেটারের স্ত্রীরাও একে-অপরের বান্ধবী। 

Updated By: Jun 7, 2021, 04:01 PM IST
Anushka র কোলে লুকিয়ে ছোট্ট Vamika, মন ভাল করা ছবি শেয়ার করলেন AB de Villiers র স্ত্রী

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন রয়্যাল চ্যালেঞ্জার্সে খেলার সুবাদে বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে এবি ডিভিলিয়ার্সের (AB de Villiers) অসাধারণ একটা সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে। মাঠেও বিরাট-এবিডি-র যুগলবন্দি বিপক্ষের ঘুম উড়িয়ে দেয়। বাইশ গজে তাঁরা 'সুপারম্যান' ও 'ব্যাটম্যান' নাম পরিচিত। এবিডি এক জায়গায় বলছেন যে, বিরাটের ব্যবহৃত কোনও জিনিস যদি ডিভিলিয়ার্সের মনে ধরে যায়, তাহলে বিরাট সঙ্গে সঙ্গে সেটা কিনে ডিভিলিয়ার্সকে উপহার দেন। শুধু বিরাট-ডিভিলিয়ার্সই নন, দুই ক্রিকেটারের স্ত্রীরাও একে-অপরের বান্ধবী। অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে ড্যানিয়েল ডিভিলিয়ার্সের সম্পর্কও দুর্দান্ত।

আরও পড়ুন: 'সব স্পিনারের বিয়ে করা উচিত!' Yuzvendra বললেন Dhanashree কে, চাহালের যুক্তি শুনে কী বললেন Rashid?

সম্প্রতি ড্যানিয়েল ইনস্টাগ্রাম সেশনে প্রশ্নোত্তর পর্বে হাজির ছিলেন। ড্যানিয়েলাকে একজন ফ্যান জিজ্ঞাসা করেন যে, তিনি আর অনুষ্কা কী এক সঙ্গে হ্যাং আউট করেন? তার উত্তরে ড্যানিয়েল বলেন, "আমার দেখা অন্যতম সেরা দয়ালু মনের মানুষ অনুষ্কা। আমরা যদিও অন্য দেশে থাকি, যদি এক দেশে থাকতাম তাহলে অবশ্যই আমরা ঘুরতাম।" এই উত্তরের ড্যানিয়েল একটি ছবির ওপর লিখে ইনস্টাগ্রামে পোস্ট করেন। ছবিতে দেখা অনুষ্কার বেবি স্লিংয়ে রয়েছে ছোট্ট ভামিকা। অন্যদিকে ড্যানিয়েলের কোলে রয়েছেন তাঁর ছোট্ট কন্যা ইয়েন্তে। আর এই ছবি প্রকাশ্যে আসা মাত্রই নেট দুনিয়ার মন জয় করে নিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.