যুবরাজ এবং হরভজন 'ফেকু' বললেন এই পাকিস্তানি ক্রিকেটারকে!

যুবরাজ সিং এবং হরভজন সিংয়ের বন্ধুত্বের কথা তো সকলেই জানেন। দুজনেই ছেলেবেলা থেকে প্রায় একসঙ্গে ঘরোয়া ক্রিকেট খেলা শুরু করেছেন পাঞ্জাবের হয়ে। তারপর দেশের জার্সিতেও বহু ম্যাচ একসঙ্গে খেলেছেন তাঁরা। প্রচুর ম্যাচ একসঙ্গে ভালো পারফরম্যান্স করে দলকে জিতিয়েওছেন। আর দুজনের আরও একটা মিল হল, কথা বলার সময় দুজনেরই কোনও লুকোছাপা নেই। মনে যা আসে, তাই বলেন।

Updated By: Dec 5, 2016, 12:22 PM IST
যুবরাজ এবং হরভজন 'ফেকু' বললেন এই পাকিস্তানি ক্রিকেটারকে!

ওয়েব ডেস্ক: যুবরাজ সিং এবং হরভজন সিংয়ের বন্ধুত্বের কথা তো সকলেই জানেন। দুজনেই ছেলেবেলা থেকে প্রায় একসঙ্গে ঘরোয়া ক্রিকেট খেলা শুরু করেছেন পাঞ্জাবের হয়ে। তারপর দেশের জার্সিতেও বহু ম্যাচ একসঙ্গে খেলেছেন তাঁরা। প্রচুর ম্যাচ একসঙ্গে ভালো পারফরম্যান্স করে দলকে জিতিয়েওছেন। আর দুজনের আরও একটা মিল হল, কথা বলার সময় দুজনেরই কোনও লুকোছাপা নেই। মনে যা আসে, তাই বলেন।

আরও পড়ুন নতুন পঞ্চাশ টাকার নোটে কী থাকছে আর কী থাকছে না, জানুন

সম্প্রতি দুজনে গিয়েছিলেন জি টিভির ইয়াদোঁ কি বারাত অনুষ্ঠানে অতিথি হিসেবে। সেখানে তাঁদের দুজনেক জিজ্ঞাসা করা হয়, তাঁদের বিচারে সবথেকে ''ফেকু'' ক্রিকেটার কে? দুজনেই নাম নেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতারের! এর কারণে দুজন বলেন, 'শোয়েবের ইতালিতে ২ মিলিয়ন ডলারের বাড়ি আছে। স্পেনে ৫ মিলিয়ন ডলারের বাড়ি আছে। বিশ্বের সব প্রান্তেই ওর বাড়ি আছে। ক্রিকেট খেলে আমরাও টাকা রোজগার করি। কিন্তু এভাবে টাকা নষ্ট করি না।' এছাড়াও দুজন মিলে, রবীন্দ্র জাদেজাকেও 'ফেকু' ক্রিকেটার বলেন। তাঁর কারণ, জাদেজা নাকি ঘোড়ার আকার বোঝাতেও উটের আকারের কথা বলেন!

আরও পড়ুন  নতুন কুড়ি ও পঞ্চাশ টাকার নোট ঠিক কেমন হবে, জেনে নিন

.