IPL 2022, Hardik Pandya: অবশেষে বল করলেন হার্দিক পাণ্ডিয়া! সর্বোচ্চ গতিবেগ ১৩৯.৫ কিমি প্রতি ঘণ্টায়

দারুণ স্বস্তির খবর ভারতীয় ফ্য়ানদের জন্য। বল করলেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)

Updated By: Mar 28, 2022, 09:21 PM IST
IPL 2022, Hardik Pandya: অবশেষে বল করলেন হার্দিক পাণ্ডিয়া! সর্বোচ্চ গতিবেগ ১৩৯.৫ কিমি প্রতি ঘণ্টায়
বল করলেন হার্দিক পাণ্ডিয়া

নিজস্ব প্রতিবেদন: জল্পনার অবসান। ফের বল করলেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। পনেরোতম আইপিএলে (IPL 2022) কি হার্দিক বল করবেন গুজরাত টাইটান্সের (Gujarat Titans) জার্সিতে? এটাই ছিল সবচেয়ে বড় প্রশ্ন। অবশেষ পুরো নির্দিষ্ট কোটার চার ওভার বল করেই সেই উত্তর দিলেন বরোদার তারকা অলরাউন্ডার। হার্দিকের বোলিং নিঃসন্দেহে শুধু তাঁর ফ্র্য়াঞ্চাইজির জন্যই নয়, ভারতীয় দলের জন্যও বিরাট স্বস্তির খবর।

সোমবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছে চলতি আইপিএলের (IPL 2022) দুই অভিষেককারী দল- গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। এদিন টস জিতে হার্দিক ব্যাট করতে পাঠান কেএল রাহুলের লখনউকে। ম্যাচের সপ্তম ওভারে বল করতে আসেন হার্দিক। পাওয়ারপ্লে-র পর দ্বিতীয় পরিবর্ত বোলার হিসাবে নিজেকে ব্যবহার করেন হার্দিক। তিনি সর্বোচ্চ ১৩৯.৫ কিমি প্রতি ঘণ্টায় বল করলেন। ৪ ওভার বল করে পাণ্ডিয়া ৩৭ রান দেন এদিন। তাঁর ইকনমি ছিল ৯.২৫। ৬টি চার ও ১টি ছয় হজম করেন তিনি। ২০১৯ সালের আইপিএল ফাইনালে শেষবার এই টুর্নামেন্টে বল করেছিলেন হার্দিক। 

হার্দিক যে এই মরশুমে বল করবেন তার ইঙ্গিত ছিল আগেই। ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগেই হার্দিকের বোলিং আপডেট এসেছিল। হার্দিক শুধু ফিটনেস টেস্টেই সসম্মানে উত্তীর্ণ হননি। বোলার হার্দিকেও সন্তুষ্ট হয়েছিল বিসিসিআই (BCCI)। জানা গিয়েছিল যে পুরনো ছন্দেই নাকি তিনি বোলিং করেছেন। শোনা গিয়েছিল এনসিএ-র ডিরেক্টর ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), এনসিএ-র ফিজিও, টিম ইন্ডিয়ার (Team India) ফিজিও নীতিন প্যাটেল ফিটনেস টেস্ট নিয়েছিলেন হার্দিকের।

আরও পড়ুন: IPL 2022, GT vs LSG: Lucknow Super Giants-এর জার্সি দেখে চূড়ান্ত হতাশ টুইটার!

আরও পড়ুন: Ravi Shastri: 'আইপিএল খেললে অনায়াসে ১৫ কোটি টাকা পেতাম'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.