IPL 2022, GT vs LSG: Lucknow Super Giants-এর জার্সি দেখে চূড়ান্ত হতাশ টুইটার!

ম্য়াচের শুরুতেই ফ্যানরা হতাশ জার্সি দেখে!

Updated By: Mar 28, 2022, 08:29 PM IST
IPL 2022, GT vs LSG: Lucknow Super Giants-এর জার্সি দেখে চূড়ান্ত হতাশ টুইটার!
লখনউয়ের জার্সি দেখে হতাশ ফ্যানরা

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছে চলতি আইপিএলের (IPL 2022) দুই অভিষেককারী দল- গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। দুই বন্ধু হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুলের (Hardik Pandya vs KL Rahul) মধ্যে চলছে প্রতিদ্বন্দ্বিতা।

এদিন টস জিতে পাণ্ডিয়া ব্যাট করতে পাঠান রাহুলদের। লখনউয়ের জার্সির রং ও ডিজাইন দেখে ক্রিকেট ফ্যানরা চূড়ান্ত হতাশ হয়েছেন। কেউ এমনও মন্তব্য করেছেন যে, আইপিএলের ইতিহাসে জঘন্যতম জার্সি বানিয়েছে এলএসজি ( LSG)। এই প্রতিবেদনে জুড়ে দেওয়া হল জার্সি নিয়ে ফ্যানদের হতাশ প্রতিক্রিয়ার কিছু দৃষ্টান্ত।

আইপিএলের (IPL 2022) ১৫তম সংস্করণে নতুন দুই দলের অন্তর্ভুক্তি ঘটায় টুর্নামেন্ট ফের হয়েছে ১০ দলীয়। সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) আরপিএসজি (RPSG) গ্রুপ ও সিভিসি ক্যাপিটাল (CVC Capital) 'ক্রোড়পতি' লিগে যুক্ত হয়েছে এবার। আইপিএলের আসরে নামার জন্য দুই দলের মিলিত খরচ হয়েছে ১২,৭১৫ কোটি টাকা। আরপিএসজি লখনউ ও সিভিসি ক্যাপিটাল আহমেদাবাদ শহরের ফ্র্যাঞ্চাইজি কিনেছে।

আরও পড়ুন: Ravi Shastri: 'আইপিএল খেললে অনায়াসে ১৫ কোটি টাকা পেতাম'!

আরও পড়ুনNeeraj Chopra Receives Padma Shri: 'সোনার ছেলে' পেলেন পদ্মশ্রী পুরস্কার-WATCH

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.