Hardik Pandya: '৪ বছর একসঙ্গে থাকার পর....', বিবাহবিচ্ছেদ ঘোষণা হার্দিক-নাতাশার!

 ৪ বছরের দাম্পত্যে এবার ইতি।

Updated By: Jul 18, 2024, 10:38 PM IST
Hardik Pandya: '৪ বছর একসঙ্গে থাকার পর....', বিবাহবিচ্ছেদ ঘোষণা হার্দিক-নাতাশার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: জল্পনা চলছিলই। ৪ বছরের দাম্পত্যে এবার ইতি। বিবাহবিচ্ছেদ ঘোষণা করলেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচ। তবে বিচ্ছেদ হলেও ছেলে অগস্ত্যকে অবশ্য় একসঙ্গেই বড় করবেন তাঁরা।

আরও পড়ুন:  India Tour Of Sri Lanka 2024: গম্ভীরের প্রথম অ্যাসাইনমেন্ট শ্রীলঙ্কায়, আগুনে স্কোয়াডে পেলেন জোড়া অধিনায়ককে

তখন কোভিড চলছে। ২০২০ সালে  ৩১ মে বিয়ে করেছিলেন হার্দিক ও নাতাশা। বড় কোনও উত্‍সব নয়, আইনি মতেই চার হাত এক হয়েছিল। সেবছরই ৩০ জুন মা হন নাতাশা। ছেলের নাম অগস্ত্য। এরপর গতবছর অর্থাত্‍ ২০২৩ সালে ১৪ ফ্রেরুয়ারি হার্দিক-নাতাশার বিয়ের অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দু'জনের পরিবার, বন্ধু ও ছেলে অগস্ত্যও।

চলতি বছরে আইপিলের সময়ে হঠাত্‍-ই এই দম্পতির বিবাহবিচ্ছেদ গুঞ্জন ওঠে। কারণ,  ইনস্টাগ্রাম থেকে বিয়ের ছবি সরিয়ে নিয়েছিলেন হার্দিক এবং নাতাশা। তবে ছেলে  অগস্ত্যের সঙ্গে তাঁদের ছবি অবশ্য ছিল। এমনকী, যে হার্দিকের খেলা দেখতে গ্য়ালারিতে হাজির থাকতেন, সেই হার্দিক  টি-টোয়েন্টি বিশ্বকাপ  জেতার পরেও সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করতে দেখা যায়নি নাতাশাকে। ফলে বিচ্ছেদ-জল্পনা আরও বাড়ে। এও খবর রটে যায় যে, হার্দিক-নাতাশার নাকি ডিভোর্স হয়ে গিয়েছে! তারকা দম্পতি অবশ্য মুখে কুলুপ এঁটে ছিলেন এতদিন। 

আরও পড়ুন:  Paris Olympics 2024: দুয়ারে 'গ্রেটেস্ট শো অন আর্থ', নিরাপত্তায় CRPF-এর ডগ স্কোয়াড...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.