IND v SL: একদিনের ম্যাচ থেকে ছুটি নিচ্ছেন হার্দিক, নাতাশার সঙ্গে ঝামেলায় না নতুন প্রেমের উষ্ণতায়?

বিসিসিআই সূত্রের খবর ছিল শ্রীলঙ্কা সফরে হার্দিককে বিশ্রাম দেওয়া হবে না। কিন্তু নিজের ব্যক্তিগত কারণে একদিনের সিরিজ থেকে সরে দাঁড়ানোর কথা ভারতীয় ক্রিকেট বোর্ডকে জানিয়েছেন হার্দিক।

Updated By: Jul 16, 2024, 04:48 PM IST
IND v SL: একদিনের ম্যাচ থেকে ছুটি নিচ্ছেন হার্দিক, নাতাশার সঙ্গে ঝামেলায় না নতুন প্রেমের উষ্ণতায়?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যক্তিগত কারণে ওয়ান ডে থেকে সরে দাঁড়ালেন হার্দিক পান্ডিয়া। টি-২০ ক্রিকেট থেকে অবসর নিয়েছেন রোহিত শর্মা। ফলে স্বাভাবিকভাবেই ভারতীয় দল টি-২০ ফরম্যাটে নতুন অধিনায়ক পেতে চলেছে। ২৭ জুলাই শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে চলা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। সূত্রের খবর, এই পরিস্থিতিতে নিজের ব্যক্তিগত কারণে একদিনের সিরিজ থেকে সরে দাঁড়ানোর কথা ভারতীয় ক্রিকেট বোর্ডকে জানিয়েছেন হার্দিক।

আরও পড়ুন, Sourav Ganguly: গম্ভীরের মতো 'ভালো' নন! হেড কোচ হিসেবে বাতিল 'অযোগ্য' সৌরভ...

BCCI-আর এক সূত্র পিটিআইকে জানিয়েছে, 'রোহিত শর্মার অধীনে ভারতের টি-টোয়েন্টি সহ-অধিনায়ক ছিলেন হার্দিক পান্ডিয়া। তিনি সম্পূর্ণ ফিট এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে তাঁকে ক্যাপ্টেনের ভূমিকায় দেখা যাবে।' শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ২৭ থেকে ৩০ জুলাই পাল্লেকেলেতে চলবে, এরপর ২ থেকে ৭ আগস্ট কলম্বোতে ওয়ানডে হবে। আগামী দু-এক দিনের মধ্যে সিরিজের জন্য দল ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে।

তবে, পান্ডিয়ার জায়গায় কোন খেলোয়াড়কে সহ-অধিনায়ক করা হবে তা এখনও স্পষ্ট নয়। দৌড়ে এগিয়ে রয়েছেন শুভমন গিল ও সূর্যকুমার যাদব। তাঁদের মধ্যেই একজনকে সহ অধিনায়কের ভূমিকায় দেখা যেতে পারে। হার্দিক পান্ডিয়ার জাতীয় দলের হয়ে ৮ বছরের কেরিয়ার। আর এই সময়ে বারবার চোট-আঘাতে জর্জরিত হয়েছেন তিনি। সেই কারণেই তাঁকে পরবর্তী ক্যাপ্টেন হিসেবে ভাবতে নারাজ বোর্ডের একাধিক কর্তা। 

ওডিআই সম্পর্কে, কর্মকর্তা নিশ্চিত করেছেন যে পান্ডিয়া ছুটি চেয়েছেন এবং ইতিমধ্যেই নিয়মিত অধিনায়ক রোহিত শর্মাকে এটি জানিয়েছেন, যিনি এই সিরিজ থেকে বিরতি নিচ্ছেন।

আরও পড়ুন, Argentina Wins Copa: পর পর ২ বার, কলম্বিয়াকে হারিয়ে কোপা চ্যাম্পিয়ন মেসি ব্রিগেড!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.