ফের হার্দিক পাণ্ডিয়া-করণ জোহর একসঙ্গে! এবার আবার জমিয়ে নাচলেন

কফি উইথ করণ-শো তে সেই ঘটনার পর থেকে আর একসঙ্গে কখনও দেখা যায়নি পাণ্ডিয়া-করণ জোহরকে। কিন্তু এবার আরও একবার দুজন একসঙ্গে।

Updated By: Mar 10, 2019, 12:48 PM IST
ফের হার্দিক পাণ্ডিয়া-করণ জোহর একসঙ্গে! এবার আবার জমিয়ে নাচলেন

নিজস্ব প্রতিনিধি- সে তো তারকাই নাচলেন। শাহরুখ খান, রণবীর কাপুর থেকে শুরু করে নীতা আম্বানি। কিন্তু তাঁদের একসঙ্গে নাচটা একটু বেশিই নজর কাড়ল সবার। হার্দিক পাণ্ডিয়া ও করণ জোহর। আবার একসঙ্গে। এবার আবার একসঙ্গে জমিয়ে নাচলেন। কফি উইথ করণ শো-তে করণ জোহরের সঙ্গে সাক্ষাত্কারের পর হার্দিক পাণ্ডিয়ার জীবনটাই বদলে গিয়েছে। কফি খেতে খেতে মহিলাদের সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছিলেন পাণ্ডিয়া। তার পর দেশজুড়ে প্রবল সমালোচনা শুরু হয়েছিল তাঁকে ঘিরে। ক্ষমা চেয়েও হয়নি ভারতীয় অলরাউন্ডারের।

আরও পড়ুন-  অবসর নিচ্ছেন ধোনি! বড়সড় ইঙ্গিত দিয়ে রাখলেন সাক্ষী

কফি উইথ করণ-শো তে সেই ঘটনার পর থেকে আর একসঙ্গে কখনও দেখা যায়নি পাণ্ডিয়া-করণ জোহরকে। কিন্তু এবার আরও একবার দুজন একসঙ্গে। আর পুনর্মিলনের মুহূর্তে দুজনকে দেখা গেল একসঙ্গে জমিয়ে নাচতে। নীতা আম্বানির ছেলে আকাশ আম্বানির বিয়েতে জমিয়ে নাচলেন দুজনে। ক্রুনাল পাণ্ডিয়া ও তাঁর স্ত্রী পঙ্খুরি শর্মার সঙ্গে আকাশ আম্বানি ও শ্লোকা মেহেতার বিয়েতে হাজির হয়েছিলেন হার্দিক। হাইপ্রোফাইল বিয়েতে ক্রিকেট জগতের অনেকেই ছিলেন। সচিন তেন্ডুলকর, মাহেলা জয়বর্ধনে, জাহির খান, যুবরাজ সিং, হরভজন সিং, অজিঙ্ক রাহানের মতো তারকারা ছিলেন। 

বরযাত্রীদের মাঝে ছিলেন হার্দিক। আকাশ আম্বানির বিয়ের ঠিক আগে তিনি ও করণ জোহর একসঙ্গে নাচলেন। সেই নাচের ভিডিও উঠল সামাজিক যোগাযোগমাধ্যমে। আর তার পরই নেটিজেনরা মশকরা শুরু করলেন। কাঁধের চোটের জন্য এই মুহূর্তে ক্রিকেটের বাইরে রয়েছেন হার্দিক। বিশ্বকাপের কথা মাথায় রেখে ভারতীয় টিম ম্যানেজমেন্ট তাঁকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে বিশ্রামে রেখেছে। নিউজিল্যান্ড সফর থেকেই চোট নিয়ে ফিরেছিলেন তিনি।

.