Hardik Pandya, ICC T20 World Cup 2022: লজ্জার ১০ উইকেটে হার! হৃদয় ভেঙে চুরমার, কী লিখলেন হতাশ হার্দিক?

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ফের একবার খালি হাতে ফিরলেও, হার্দিকের অবশ্য বিশ্রাম নেই। ১৮ নভেম্বর থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। দলকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। 

Updated By: Nov 11, 2022, 03:17 PM IST
Hardik Pandya, ICC T20 World Cup 2022: লজ্জার ১০ উইকেটে হার! হৃদয় ভেঙে চুরমার, কী লিখলেন হতাশ হার্দিক?
মুখে হালকা হাসি। এভাবেই ভাঙা হৃদয়ে মাঠ ছেড়েছিলেন হার্দিক পান্ডিয়া। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডেথ ওভারে তাঁর ৩৩ বলে ৬৩ রানের বিস্ফোরক ইনিংস টিম ইন্ডিয়াকে (Team India) লড়াইয়ে রেখেছিল। কিন্তু ব্যাট করতে নেমে অ্যাডিলেডের বাইশ গজে অ্যালেক্স হেলস (Alex Hales) ও জস বাটলার (Joss Buttler) এমন ঝড় তুলবেন কে জানত! জঘন্য বোলিং এবং ততধিক খারাপ ফিল্ডিংয়ের জন্য ভারতীয় দল শুধু ইংল্যান্ডের (England) কাছে ১০ উইকেটে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2022) থেকে বিদায় নেয়নি। তারকাখচিত দলের মানসিকতাও নিয়ে উঠে গিয়েছে একাধিক প্রশ্ন। স্বভাবতই এমন লজ্জার বিপর্যয় মেনে নিতে পারছেন না হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। তাঁর হৃদয় ভেঙে চুরমার হয়ে গেল। সেটাই ফুটিয়ে তুললেন ইনস্টাগ্রামে। 

হার্দিক লিখেছেন, 'এই পরাজয় আমাদের সকলের পক্ষেই মেনে নেওয়াটা খুব কঠিন। আমি ভীষণ হতাশ। তবে সতীর্থদের উদ্দেশ্যে বলতে চাই যে আমার দারুণ এক বন্ধন গড়ে তুলেছি- প্রতিটি পদক্ষেপে একে অপরের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছি। আমাদের সাপোর্ট স্টাফদের মাসের পর মাস ধরে অক্লান্ত পরিশ্রমের জন্য অনেক ধন্যবাদ।'

আরও পড়ুন: Virat Kohli, ICC T20 World Cup 2022: বাটলারের ইংল্যান্ডের কাছে পিষে যাওয়ায় স্বপ্ন অধরা, কী লিখলেন হতাশ বিরাট?

আরও পড়ুন: Rahul Dravid: ছুটি না ছাঁটাইয়ের প্রথম ধাপ! বিশ্বকাপে বিপর্যয়ের পরেই রাহুল দ্রাবিড়ের জায়গায় কোচ ভিভিএস লক্ষ্মণ

এরপরেই সমর্থকদের উদ্দেশ্যেও বার্তা দেন হার্দিক। 'আমাদের সমর্থকরা যারা সবসময় সব পরিস্থিতিতে আমাদের পাশে ছিলেন, তাঁদের প্রতি আমরা কৃতজ্ঞ। এবার সাফল্য পাইনি বটে। তবে আমরা নিজেদের ভুলত্রুটিগুলি খতিয়ে দেখব এবং লড়াই চালিয়ে যাব।'

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ফের একবার খালি হাতে ফিরলেও, হার্দিকের অবশ্য বিশ্রাম নেই। ১৮ নভেম্বর থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। চলবে নভেম্বর পর্যন্ত। রোহিত শর্মা, বিরাট কোহলি ও কেএল রাহুল বিশ্রামে থাকবেন। ফলে সেই সিরিজে দলকে নেতৃত্ব দেবেন গুজরাত টাইটান্সকে প্রথমবারই আইপিএল ট্রফি দেওয়া এই অলরাউন্ডার। যদিও হার্দিক কিন্তু কিউইদের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবেন না। তাঁর অধিনায়কত্বে দল ২০ ওভারের ক্রিকেটে কেমন পারফরম্যান্স করে সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.