Harrdy Sandhu: Dhawan-Pujara র সতীর্থ, খেলতে পারতেন IPL! জানিয়েছেন পর্দার Madan Lal

ছবিতে ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করা হার্ডি সান্ধু চেয়েছিলেন ক্রিকেটারই হতে।

Updated By: Nov 30, 2021, 09:00 PM IST
Harrdy Sandhu: Dhawan-Pujara র সতীর্থ, খেলতে পারতেন IPL! জানিয়েছেন পর্দার Madan Lal
হার্ডি সান্ধু

নিজস্ব প্রতিবেদন: ১৯৮৩-র বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের গল্প এবার বড় পর্দায়। ইতিহাস লেখা কপিল দেব অ্যান্ড কোংকে সিলভার স্ক্রিনে ফুটিয়ে তুলছেন পরিচালক কবীর খান (Kabir Khan)। কপিলের ভূমিকায় রয়েছেন রণবীর সিং (Ranveer Singh)। বহু প্রতিক্ষীত ছবি 'এইটটিথ্রি' (83)-র ট্রেলার মুক্তি পেয়েছে মঙ্গলবার। এই ট্রেলার দেখার পরেই দর্শকদের মধ্যে ছবিটিকে ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। আর 'এইটটিথ্রি'-র হাত ধরেই বলিউডে পা রাখছেন হার্ডি সান্ধু (Harrdy Sandhu)। পর্দায় মদন লালের (Madan Lal) ভূমিকায় পাওয়া যাবে জনপ্রিয় গায়ককে। 

ছবিতে ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করা হার্ডি সান্ধু চেয়েছিলেন ক্রিকেটারই হতে। অনেকেরই জানা নেই যে, তিনি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট খেলেছেন চুটিয়ে। শিখর ধাওয়ান (Shikhar Dhawan), চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ও ইশান্ত শর্মাদেরও সঙ্গে ক্রিকেট খেলেছেন তিনি। চোটের জন্য আর ক্রিকেট খেলা হয়নি তাঁর। ৩৫ বছরের পঞ্জাব পুত্তর বেছে নেন বিকল্প জীবিকা। হয়ে ওঠেন গায়ক। যদিও হার্ডি সান্ধুর প্রকৃত নাম হরবিন্দর সিং। প্রয়োজনে বদলে ফেলেছেন নিজের নাম।

আরও পড়ুন: 83 Trailer: প্রকাশ্যে ট্রেলার, কপিল দেবের চরিত্রে রণবীরের অভিনয় প্রশংসায় নেটিজেনরা

২০১৮ সালে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে হার্ডি সান্ধু বলেন, "আমি প্রায় ১০ বছর ক্রিকেট খেলেছিলাম। অনূর্ধ্ব-১৯ দলে শিখর ধাওয়ান আর আমি এক ঘরে থাকতাম। আমি চেতেশ্বর পূজারা ও ইশান্ত শর্মার সঙ্গেও খেলেছি। আমি জোরে বোলার ছিলাম। কিন্তু কনুইয়ের চোটের জন্য খেলা হয়নি আর।" সান্ধু জানিয়েছেন যে, অস্ট্রেলিয়ায় গিয়ে তিনি ট্যাক্সিও চালিয়েছেন। সেই সময় আইপিএলও শুরু হয়ে যায়। সান্ধু বলেন, "আমার যারা জুনিয়র ছিল, তারাও নির্বাচিত হয়ে গিয়েছিল। আমি অনায়াসে আইপিএল খেলতে পারতাম। আমি অস্ট্রেলিয়া থেকে ফিরে আবার ট্রেনিং শুরু করি রঞ্জি দলের হয়ে। কিন্তু ম্য়াচের আগের দিন আবার সেই এক চোটই আমায় ভোগাল। আর খেলা হল না। মাঝে মধ্যে আক্ষেপ হয় ঠিকই। আমার কোচও বলতেন যে, আমার ভারতীয় দলে খেলার যাবতীয় সম্ভাবনা রয়েছে। কিন্তু সবটাই তো ডেস্টিনি।" এখন দেখার সান্ধু মদন লালের চরিত্রে নিজেকে কতটা ফুটিয়ে তুলতে পেরেছেন। আগামী ২৪ ডিসেম্বর  'এইটটিথ্রি' মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.