IPL 2021, MI vs RCB: মুম্বইয়ের বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে ইতিহাসে Harshal Patel

দেখতে গেলে শুক্রবার চিপকে একাই মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং লাইন-আপ ভেঙে দিলেন হর্ষল প্যাটেল (Harshal Patel)। আহমেদাবাদের বছর তিরিশের বোলার  তুলে নিলেন পাঁচ উইকেট। আইপিএলের ইতিহাসে এর আগে কোনও বোলার মুম্বইয়ের বিরুদ্ধে ৫ উইকেট নিতে পারেননি। এদিন সেটাই করে নিজের পারফরম্যান্স ঐতিহাসিক করে রাখলেন কোহলির দলের বোলার। ৪ ওভার বল করে ২৭ রান দিয়ে এদিন ৫ উইকেট নিলেন হর্ষল। 

Updated By: Apr 9, 2021, 10:13 PM IST
 IPL 2021, MI vs RCB: মুম্বইয়ের বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে ইতিহাসে Harshal Patel

নিজস্ব প্রতিবেদন: দেখতে গেলে শুক্রবার চিপকে একাই মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং লাইন-আপ ভেঙে দিলেন হর্ষল প্যাটেল (Harshal Patel)। আহমেদাবাদের বছর তিরিশের বোলার  তুলে নিলেন পাঁচ উইকেট। আইপিএলের ইতিহাসে এর আগে কোনও বোলার মুম্বইয়ের বিরুদ্ধে ৫ উইকেট নিতে পারেননি। এদিন সেটাই করে নিজের পারফরম্যান্স ঐতিহাসিক করে রাখলেন কোহলির দলের বোলার। ৪ ওভার বল করে ২৭ রান দিয়ে এদিন ৫ উইকেট নিলেন হর্ষল। 

পাওয়ার-প্লে'র পর তাঁকে বোলিংয়ের দায়িত্ব তুলে দেন কোহলি। ক্যাপ্টেনের সিদ্ধান্তের পূর্ণ মর্যাদা রাখলেন তিনি। ৩ ওভারের মধ্যে ১০৫ রান তুলে তিন উইকেট হারিয়ে ফেলা মুম্বইয়ের মিডল অর্ডার ধসিয়ে দিলেন হর্ষল। ঈশান কিশান, হার্দিক পাণ্ডিয়া, কায়রন পোলার্ড, ক্রুনাল পাণ্ডিয়া ও মেক্রো জানসেন তাঁর শিকার হন। ঈশান ১৯ বলে ২৮ ও পাণ্ডিয়া ১০ বলে ১৩ করে ফিরে যান। দু'জনেই হর্ষল প্যাটেলের বলে এলবিডব্লিউ হয়ে ড্রেসিংরুমে ফিরে যান। এরপর কায়রন পোলার্ড ও ক্রুনাল পাণ্ডিয়ারাও কাজের কাজ করতে পারলেন না। দু'জনেই ব্যক্তিগত ৭ রান করে ফিরে যান। এবারও সেই প্যাটেল। পোলার্ড-পাণ্ডিয়াও তাঁর বলেই ক্যাচ তুলে ফিরে গেলেন। জানসেন বোল্ড হয়ে যান হর্ষলের বলে। এদিন যদি বিরাটরা ম্যাচ জিততে পারেন, তাহলে নিঃসন্দেহে জয়ের কারিগর হবেন প্যাটেল।