Chris Gayle: 'অ্যামব্রোসের জন্য আমার কোনও সম্মান নেই!' বিস্ফোরক গেইল

চলতি বছর গেইল দেশের হয়ে ১৬টি আন্তর্জাতিক ম্যাচে ১৭.৪৬ এর গড়ে ২২৭ রান করেছেন।

Updated By: Oct 13, 2021, 05:18 PM IST
Chris Gayle: 'অ্যামব্রোসের জন্য আমার কোনও সম্মান নেই!' বিস্ফোরক গেইল

নিজস্ব প্রতিবেদন: বিস্ফোরক মন্তব্য করলেন ক্রিস গেইল (Chris Gayle)। ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং মহাতারকা সাফ বলছেন যে, তাঁর কার্টলি অ্যামব্রোসের (Curtly Ambrose) জন্য আর কোনও সম্মান অবশিষ্ট নেই। সম্প্রতি ক্যারিবিয়ান কিংবদন্তি ফাস্ট বোলার বলেছিলেন যে, আসন্ন টি-২০ বিশ্বকাপে ব্যাটারদের অটোমেটিক চয়েস হওয়া উচিত নয়। এই প্রসঙ্গেই গেইল তাঁর বক্তব্য স্পষ্ট করলেন।

টি-২০ ক্রিকেটের রাজা এক রেডিও সাক্ষাৎকারে বলেন, "আমি আলাদা করে কার্টলি অ্যামব্রোসের কথা বলতে চাই। আমি যখন ওয়েস্ট ইন্ডিজ দলে ঢুকেছিলাম, তখন  অ্যামব্রোসের ওপর আমরা অত্যন্ত সম্মান ছিল। একদম মন থেকে বলছি, আমি যখন জাতীয় দলে যোগ দিই, তখন ওই মানুষটাকে দেখতাম। কিন্তু আমি জানি না যে, অবসরের পর থেকে কী হলো। ওর ক্রিস গেইলের বিরুদ্ধে কী ক্ষোভ। আমি ব্যক্তিগত ভাবে বলতে পারি যে, ক্রিস গেইল, দ্য ইউনিভার্স বসের আর কোনও সম্মান নেই অ্যামব্রোসের প্রতি। আমার সঙ্গে যখন ওঁর দেখা হবে, তখন মুখের ওপরেই বলব নেগেটিভ হওয়া বন্ধ করুন। আসন্ন বিশ্বকাপের আগে যে দলটা বেছে নেওয়া হয়েছে, সেই দলটাকে সমর্থন করুন। আমরা চাই প্রাক্তন প্লেয়াররা সমর্থন করুক আমাদের দলটাকে।"

আরও পড়ুন:Team India's new jersey: প্রকাশ্যে বিরাট-রোহিতদের টি-২০ বিশ্বকাপের জার্সি

চলতি বছর গেইল দেশের হয়ে ১৬টি আন্তর্জাতিক ম্যাচে ১৭.৪৬ এর গড়ে ২২৭ রান করেছেন। একটাই অর্ধ-শতরান আছে তাঁর। হয়তো গেইলের এই ফর্ম নিয়েই সন্তুষ্ট নন অ্যামব্রোস। তাই তিনি বিষোদগার করেছেন। গতবারের ও সর্বোচ্চ দু'বারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে এবারও অনেকে 'ডার্ক হর্স' হিসেবে ধরেছে। এখন দেখার উইন্ডিজ আসন্ন কুড়ি ওভারের বিশ্বকাপে কী করতে পারে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)