Team India's new jersey: প্রকাশ্যে বিরাট-রোহিতদের টি-২০ বিশ্বকাপের জার্সি

নতুন এই কিটের নাম দেওয়া হয়েছে, 'বিলিয়ন চিয়ার্স জার্সি'।

Updated By: Oct 13, 2021, 03:31 PM IST
Team India's new jersey: প্রকাশ্যে বিরাট-রোহিতদের টি-২০ বিশ্বকাপের জার্সি
টি-২০ বিশ্বকাপে ভারতের জার্সি

নিজস্ব প্রতিবেদন: আর কয়েকদিন পরেই শুরু টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2021) । ক্রিকেটের শো-পিস ইভেন্টের ঢাকে কাঠি পড়ে গিয়েছে। আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টুর্নামেন্ট। ২৪ অক্টোবর বিরাট কোহলির ভারত বাবর আজমের পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের অভিযান শুরু করছে। ২০১৯ বিশ্বকাপের পর ফের একবার ভারত-পাকিস্তান মুখোমুখি হবে আন্তর্জাতিক আঙিনায়।

আরও পড়ুন: IPL 2021, KKR vs DC: কলকাতা বনাম দিল্লির মহারণে কে হাসবে শেষ হাসি?

আরও পড়ুন: AB de Villiers: ডিভিলিয়ার্সকে ধরে নাও রাখতে পারে আরসিবি! জানিয়ে দিলেন গম্ভীর

বিসিসিআই বুধবার বিরাট কোহলি-রোহিত শর্মাদের বিশ্বকাপের বিশেষ জার্সি প্রকাশ করে দিল। নতুন এই কিটের নাম দেওয়া হয়েছে, 'বিলিয়ন চিয়ার্স জার্সি'। ১৯৯২ বিশ্বকাপের সময়কার জার্সির ধাঁচেই এই নতুন জার্সি ডিজাইন করা হয়েছে। যা গতবছরের শেষ থেকেই ভারত ফের পড়তে শুরু করে। এবারও থাকছে রেট্রো ফিল। এবার মোট চারটি ভেন্যুতে খেলা হবে টি-২০ বিশ্বকাপ। বেছে নেওয়া হয়েছে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম, আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়াম, শারজা স্টেডিয়াম ও ওমান ক্রিকেট অ্যাকাডেমি গ্রাউন্ড। ভারতের বিশ্বকাপের জার্সি কেমন হতে চলেছে, সেই দিকেই সবার চোখ ছিল। অবশেষে ফ্যানেদের জন্য চোখের শান্তি। বহু প্রতীক্ষিত জার্সি তাঁরা চোখে দেখতে পেলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)