Tokyo Olympics 2020: জিতেও Chirag ও Satwiksairaj জুটির বিদায়! কিন্তু কেন?

ব্যাডমিন্টনের গ্রুপ অফ ডেথে সমীকরণের খেলায় জিতেও হারতে হলো ভারতকে। 

Updated By: Jul 27, 2021, 11:04 AM IST
Tokyo Olympics 2020: জিতেও Chirag ও Satwiksairaj জুটির বিদায়! কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ব্যাডমিন্টন ফ্যানেদের জন্য সত্যিই দুঃসংবাদ। জিতেও বিদায় নিতে হচ্ছে দেশের তরুণ ডাবলস জুটি চিরাগ শেট্টি (Chirag Shetty) ও স্বাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডিকে (Satwiksairaj Rankireddy)। 

মঙ্গলবার টোকিও অলিম্পিক্সের (Tokyo Olympics 2020) পঞ্চম দিনের সকালে পুলের তৃতীয় ম্যাচে চিরাগ-স্বাত্ত্বিকসাইরাজ ২১-১৭, ২১-১৯ জিতলেন। কিন্তু ব্রিটেনের লেন বেন ও ভেন্ডি সিনকে ২-০ হারিয়েও কেন শেষ আটে যেতে পারছে না ভারত!

আরও পড়ুন: Tokyo Olympics 2020: Sharath Kamal হারলেন, শেষ হলো ভারতের টেবিল টেনিস অভিযান

এদিন কোর্টে নামার আগেই অলিম্পিক্সের কোয়ার্টার ফাইনালের দৌড় থেকে ছিটকে গিয়েছিল চিরাগ-স্বাত্ত্বিকসাইরাজ। কারণ চিনা তাইপেই জুটি লি ইয়াং ও চি-লিং বিশ্বের এক নম্বর ইন্দোনেশিয়ান জুটি মার্কাস জিডেওন ও কেভিন সুকামুলজোকে হারিয়ে দেন। যাঁর ফলে পয়েন্ট ও জয়ের বিচারে চিরাগ-স্বাত্ত্বিকসাইরাজদের আর কোনও ভাবেই শেষ আটে যাওয়া সম্ভব হচ্ছে না। 

ব্যাডমিন্টনের গ্রুপ অফ ডেথে সমীকরণের খেলায় জিতেও হারতে হলো ভারতকে। চিরাগ-স্বাত্ত্বিকসাইরাজ বেরিয়ে যেতেই ভারতের ব্যাডমিন্টনের ব্যাটন এখন শুধুই পিভি সিন্ধুর হাতে রয়ে গেল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.