কিং কোহলির আগ্রাসন উপভোগ করি, আমাদের এরকমই অধিনায়ক প্রয়োজন; বললেন মদন লাল

খেলার মাঠে আগ্রাসন কমানো উচিত্ বিরাট কোহলির।

Updated By: Mar 17, 2020, 04:11 PM IST
কিং কোহলির আগ্রাসন উপভোগ করি, আমাদের এরকমই অধিনায়ক প্রয়োজন; বললেন মদন লাল

নিজস্ব প্রতিবেদন: নিউ জিল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজে হারের পর মেজাজ হারিয়েছিলেন ক্যাপ্টেন কোহলি। এমনকী মাঠে কোহলির আচরণ নিয়েও নানা প্রশ্ন ওঠে। পাশাপাশি সাংবাদিক সম্মেলনে এক সাংবাদিকের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। সাংবাদিকের প্রশ্ন শুনে তেলে-বেগুনে জ্বলে ওঠেন ক্যাপ্টেন কোহলি। এরপরেই কোহলির আগ্রাসনের সমালোচনা করেন অনেকেই। এমনকী অনেকেই আবার আগ্রাসন কমানোর পরামর্শ দেন ভারত অধিনায়ককে। তবে ক্যাপ্টেন কোহলির এ হেন আগ্রাসনকে উপভোগ করেন বলেই জানালেন ক্রিকেট উপদেষ্টা কমিটির প্রধান প্রাক্তন ক্রিকেটার মদন লাল।

খেলার মাঠে আগ্রাসন কমানো উচিত্ বিরাট কোহলির। এই যুক্তিকে কার্যত নস্যাত্ করে দিয়ে মদন লাল বলেন, "আমি বুঝতে পারছি না কেন লোকজন ওকে (বিরাট কোহলি) আগ্রাসন কমাতে বলছে জানি না।  প্রথম দিকে সবাই আগ্রাসী অধিনায়ককেই পছন্দ করে। এখন অনেকেই কোহলিকে আগ্রাসন কমানোর কথা বলছে। আগে তো সবাই বলতো ভারতীয়রা আগ্রাসী নয়। এখন মাঠে কোহলিকে দেখে ভালো লাগে। আমি কোহলির আগ্রাসন পছন্দই করি। ওর মতো একজন অধিনায়ককেই আমাদের প্রয়োজন।"

পাশাপাশি বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটির প্রধান মদন লাল আরও বলেন, " আমি জানি ও(বিরাট কোহলি) ফর্মে নেই। অনেকেই বলতে পারে যে ওর আত্মবিশ্বাসে কমতি দেখা গিয়েছে। তবে এখনও বিশ্বের সেরা ব্যাটসম্যানের নাম কোহলি। "

আরও পড়ুন - সবচেয়ে দামি ক্রিকেটারকে এবার হয়তো আইপিএলে পাবে না KKR!

.