দিল্লির দূষণ কোনও সমস্যায় ফেলবে না বলেই মনে করেন ভারত অধিনায়ক রোহিত শর্মা

বৃহস্পতিবার দিল্লিতে পৌঁছে ইতিমধ্যেই অনুশীলনও শুরু করে দিয়েছে বাংলাদেশ দল।

Updated By: Nov 1, 2019, 11:52 AM IST
দিল্লির দূষণ কোনও সমস্যায় ফেলবে না বলেই মনে করেন ভারত অধিনায়ক রোহিত শর্মা

নিজস্ব প্রতিবেদন : দিল্লিতে মারাত্মক দূষণ সত্বেও রবিবার নির্ধারিত দিনেই ভারত-বাংলাদেশের মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। পরিবেশবিদ থেকে শুরু করে অনেকেই আপত্তি তুললেও ভারত অধিনায়ক রোহিত শর্মা মনে করেন, দিল্লির দূষণ কোনও সমস্যায় ফেলবে না।

পরিবেশবিদদের আবেদন সত্বেও দিল্লি থেকে ম্যাচ না সরানোর সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ফলে রবিবার অরুণ জেটলি স্টেডিয়ামেই হবে ভারত-বাংলাদেশের মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। দিল্লিতে মাত্রাতিরিক্ত দূষণের জন্য ভারত-বাংলাদেশের মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ সরিয়ে নেওযার জন্য বোর্ড সভাপতিকে চিঠি দিয়েছিলেন পরিবেশবিদরা। কিন্তু সৌরভ স্পষ্ট জানিয়ে দেন ম্যাচ হবে দিল্লিতেই।

বৃহস্পতিবার দিল্লিতে পৌঁছে ইতিমধ্যেই অনুশীলনও শুরু করে দিয়েছে বাংলাদেশ দল। তবে ভারতীয় দলের তেমন কোনও সমস্যা হবে না বলেই মনে করছেন টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। রোহিতের মতে, "আমি যতদূর জানি তিন তারিখ আমাদের এখানে (অরুন জেটলি স্টেডিয়াম) ম্যাচ খেলতে হবে। আমাদের আগেও কোনও সমস্যা হয়নি যখন আমরা শেষবার এখানে খেলেছিলাম (শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট)।আমি মনে করি কোনও সমস্যা হবে না।"

আরও পড়ুন - মহারাজকীয় উদ্যোগে ইডেনে গোলাপি বলের টেস্টে অতিথি সচিন তেন্ডুলকর!

সংবাদ সংস্থা IANS-কে রোহিত বলেন, "ম্যাচ নিয়ে খুব একটা সমস্যা হওয়ার কথা নয়। যেহেতু রাতে ম্যাচ। কিন্তু ট্রেনিং করা একটা সমস্যা হতে পারে। কারণ সকালে দলের অনুশীলন রয়েছে। যদিও আমাদের অপশনাল ট্রেনিং সেশন। তবে রোদ উঠলে আবার অনুশীলে কোনও সমস্যা হবে না। দিওয়ালির ছুটিতে সকলেই কম-বেশি জিমে গা ঘামিয়েছে। শনিবার প্রায় সকলেই চলে আসছে। আবহাওয়া পরিস্থিতি দেখে তখন সিদ্ধান্ত নেওয়া যাবে।"

 

.