হাফ ডজন গোলে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন ভিকুনার সবুজ-মেরুন ব্রিগেডের

কিবুর দল যদি আই লিগের লিভারপুল হয়, তাহলে ফ্রান গঞ্জালেস সেই দলের ভার্জিল ভ্যান ডিক।

Updated By: Feb 14, 2020, 06:54 PM IST
হাফ ডজন গোলে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন ভিকুনার সবুজ-মেরুন ব্রিগেডের

নিজস্ব প্রতিবেদন : উড়ছে পাল, ছুটছে নৌকো। আই লিগে অপ্রতিরোধ্য মোহনবাগান। বসন্তের বিকেলে কল্যাণীতে স্বপ্নের ফুটবল খেলল সবুজ-মেরুন ব্রিগেড। আই লিগে টানা দশ ম্যাচে অপরাজিত বেইটিয়ারা।

আই লিগের শেষ পাঁচটি ম্যাচে জয়। কিবুর ছেলেরা সত্যিই চ্যাম্পিয়নের মতোই খেলছেন। ভালোবাসার দিনে সবুজ-মেরুন সমর্থকদের ভালোবাসা দ্বিগুন করে উপহার দিলেন ফ্রান গঞ্জালেস, মোরান্তেরা। পাপা দিওয়ারা, ফ্রান গঞ্জালেস, বেইটিয়ারা যেন  কিবুর দলের একটি একটি গোলাপ। কল্যাণীতে মোহনবাগান-নেরোকা ম্যাচের ফল যেন টেনিস ম্যাচের স্কোরলাইন। নেরোকাকে ৬-২ গোলে উড়িয়ে দিয়ে খেতাবের আরও কাছে মোহনবাগান।

প্রথমার্ধেই ম্যাচ পকেটে পুড়ে ফেলেন ফ্রান গঞ্জালেসরা। খেলার প্রথম মিনিট থেকেই একের পর এক আক্রমণের ঢেউ আছড়ে পরে নেরোকা বক্সে। হ্যাটট্রিক করলেন ফ্রান গঞ্জালেস। একটি করে গোল ফ্রান মোরান্তে,পাপা দিওয়ারা ও রোমারিও জোসুইরাজ। দুই দলই একটি করে পেনাল্টিও মিস করে। মোহনবাগানের গঞ্জালেস আর নেরোকার আদেজা। তেমনই ম্যাচে লাল কার্ডও দেখেন বাগানের ধনচন্দ্র।

কিবুর দল যদি আই লিগের লিভারপুল হয়, তাহলে ফ্রান গঞ্জালেস সেই দলের ভার্জিল ভ্যান ডিক। স্প্যানিশ মিডিও বেইটিয়াকে রুখতে কালঘাম ছুটছে প্রতিপক্ষের। বাগান মাঝমাঠের কাণ্ডারি ঠিক যেন কেভিন ডিব্রুইনের মতো ফুটবল খেলছেন। ১২ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে ধরাছোঁয়ার বাইরে মোহনবাগান। যে গতিতে ছুটছে কিবুর দল তাতে হয়তো মার্চের মাঝেই আই লিগ ঢুকে যেতে পারে গোষ্ঠপাল সরণীতে।

আরও পড়ুন - বোল্টের চেয়েও জোরে দৌড়ান! কিন্তু কর্নাটকের শ্রীনিবাসা তাক লাগিয়ে দিলেন