সোনালী বেন্দ্রের প্রেমে পাগল! সব গুজব উড়িয়ে জবাব দিলেন শোয়েব আখতার

সোনালী বেন্দ্রের ক্যানসারের বিরুদ্ধে লড়াইকে অবশ্য কুর্ণিশ জানিয়েছেন শোয়েব।

Updated By: Jun 20, 2019, 03:48 PM IST
সোনালী বেন্দ্রের প্রেমে পাগল! সব গুজব উড়িয়ে জবাব দিলেন শোয়েব আখতার

নিজস্ব প্রতিবেদন : যে যেমন পেরেছে তাঁর নামে যা খুশি রটিয়ে দিয়েছে। আসলে সবই গুজব। আসলে খবরটা আগুনের মতো ছড়িয়ে দিয়েছিল এক ভারতীয় সংবাদমাধ্যম। শোয়েব আখতার নাকি ভারতীয় অভিনেত্রী সোনালী বেন্দ্রের প্রেমে পাগল ছিলেন। এত বছর পর আবার পুরনো কাসুন্দি ঘেটে দিয়েছিল সেই সংবাদমাধ্যম। তারা দাবি করেছিল, শোয়েব আখতার নাকি মানিব্যাগে সোনালী বেন্দ্রের ছবি রাখতেন। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস-এর ঘরে নাকি সোনালী বেন্দ্রের পোস্টার লাগানো থাকত। মজার ছলে সোনালী বেন্দ্রেকে নাকি অপহরণ করার কথাও বলেছিলেন শোয়েব আখতার। 

আরও পড়ুন-  ICC World Cup 2019: উইলিয়ামসনের সেঞ্চুরিতে রুদ্ধশ্বাস জয় কিউইদের! কার্যত বিদায় দক্ষিণ আফ্রিকার

সব খবর পৌঁছেছে শোয়েব আখতারের কানে। তিনি সেই সংবাদমাধ্যমকে একহাত নিয়েছেন। জানিয়েছেন, সোনালী বেন্দ্রের প্রেমে তিনি কোনওদিনই পাগল ছিলেন না। এমনকী, তিনি নাকি কখনও সোনালীর ফ্যান ছিলেন না। ভারতীয় অভিনেত্রীর দু-একটি সিনেমা তিনি দেখেছেন। কিন্তু সোনালীর জন্য তাঁর মনে কোনও প্রেম ছিল না। শোয়েব আখতার আরও জানিয়েছেন, তিনি কখনও সোনালীর সঙ্গে দেখা করার সুযোগ পাননি। তাঁর সম্পর্কে যা রটনা হচ্ছে তার পুরোটাই গুজব। নিজের ইউ টিউব চ্যানেলে শোয়েব আখতার সরব হয়েছেন।

আরও পড়ুন- শো মাস্ট গো অন, ট্রফিটা এনো তোমরা, বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে আবেগতাড়িত গব্বর

সোনালী বেন্দ্রের ক্যানসারের বিরুদ্ধে লড়াইকে অবশ্য কুর্ণিশ জানিয়েছেন শোয়েব। বলেছেন, ''ওর এই লড়াই সব মানুষকে উত্সাহ দিতে পারে। ও একজন সাহসী মহিলা। ক্যানসারের বিরুদ্ধে যুবরাজ সিংও দৃঢ়তা সঙ্গে লড়াই করেছিল। সোনালী বেন্দ্রেও জীবনের লড়াইয়ে সাহসিকতার পরিচয় দিয়েছে।''

.