Mithali Raj: পরের টার্গেট জানিয়ে দিলেন মিতালি, নিজেকে দেখতে চান ভারতীয় ক্রিকেট বোর্ডে

মহিলাদের ক্রিকেটে সর্বোচ্চ রানশিকারি জানিয়ে দিলেন তাঁর পরের টার্গেট। এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে মিতালি বলেন যে, তিনি নিজেকে ভবিষ্যতে দেখতে চান ভারতীয় ক্রিকেট বোর্ডে।

Updated By: Jun 11, 2022, 07:46 PM IST
Mithali Raj: পরের টার্গেট জানিয়ে দিলেন মিতালি, নিজেকে দেখতে চান ভারতীয় ক্রিকেট বোর্ডে
মিতালি আসতে চানে ভারতীয় ক্রিকেট বোর্ডে!

নিজস্ব প্রতিবেদন: দিন তিনেক আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছেন মিতালি রাজ (Mithali Raj)। দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার জানিয়ে দিয়েছেন যে, তিনি আর ভারতীয় জার্সিতে মাঠে নামবেন না। তবে প্রাক্তন ক্যাপ্টেন জানিয়ে দেন যে, কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করবেন তিনি। মহিলাদের ক্রিকেটে সর্বোচ্চ রানশিকারি জানিয়ে দিলেন তাঁর পরের টার্গেট। এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে মিতালি বলেন যে, তিনি নিজেকে ভবিষ্যতে দেখতে চান ভারতীয় ক্রিকেট বোর্ডে।

মিতালি বলেন, "আমি ক্রীড়া প্রশাসকের কাজ ভালবেসে করতে চাইব। যদি সেই সুযোগ পাই। এতগুলো বছরের অভিজ্ঞতা কাজে লাগাতে চাই। প্লেয়ার হিসাবে কেরিয়ারের বিভিন্ন পর্যায় দেখেছি। একজন মহিলার একটি নির্দিষ্ট পদে থাকা প্রয়োজন। কারণ সে মহিলা ক্রিকেটটা অনেক ভাল বোঝে। কারণ আমি বহু বছর মহিলা দলের সঙ্গে থেকেছি। যেভাবে বেলিন্ডা ক্লার্ক ক্রিকেট অস্ট্রেলিয়াকে বদলে দিয়েছেন। ক্লেয়ার কোনর দুরন্ত কাজ করেছেন ইংল্যান্ড ক্রিকেটে। সুযোগ পেলে আমিও ভারতীয় মহিলা ক্রিকেটের প্রশাসক হিসাবে কার্যকরী ভূমিকা নেব।" তবে মিতালি জানিয়ে দিয়েছেন আপাতত তিনি ভবিষ্যত নিয়ে ভাবছেন না। মিতালি এখন অবসর কাটাবেন। নিশ্চিন্তে ঘুরে বেড়াবেন।

আরও পড়ুন: On This Day: ৪৭ বছর আগে আজকের তারিখেই ভারত পেয়েছিল প্রথম ওয়ানডে জয়

আরও পড়ুন:  Daryl Mitchell: ছক্কা সোজা এসে পড়ল ফ্যানের পানীয়তে! দেখুন এরপর যা করলেন ক্রিকেটার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.