সব রেকর্ড ভেঙে দেবে কোহলির দল, বলছেন চ্যাপেল

"এই মুহূর্তে ক্রিকেট বিশ্বের অন্য দলগুলির উপর আধিপত্য কায়েম করার মত সব গুণ-ই রয়েছে তাদের।"

Updated By: Mar 30, 2021, 12:36 PM IST
সব রেকর্ড ভেঙে দেবে কোহলির দল, বলছেন চ্যাপেল

নিজস্ব প্রতিবেদন : অতীতের সব রেকর্ড ভেঙে দেবে কোহলির দল। অচিরেই বিশ্ব ক্রিকেট শাসন করবে। ক্রিকেট দুনিয়ায় নতুন এক চ্যাপ্টারের সূচনা করবে। এমনটাই বলছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার ইয়ান চ্যাপেল। আর তাই বিশ্বের বাকি ক্রিকট দলগুলিকে ভারতের থেকে সাবধান থাকার হুঁশিয়ারিও দিচ্ছেন চ্যাপেল।

ইয়ান চ্যাপেলের কথায়, সাফল্যের অঙ্কটা ভারত ইতিমধ্যেই রপ্ত করে নিয়েছে। তাই যদি না কোহলির দল কোনওরকম ভুল করে তো, তবে এই সাফল্য নিঃসন্দেহে ধরে রাখতে পারবে ভারত। কারণ এই মুহূর্তে ক্রিকেট বিশ্বের অন্য দলগুলির উপর আধিপত্য কায়েম করার মত সব গুণ-ই রয়েছে তাদের। তাই অন্য দলগুলির সাবধানে থাকার সময় এসে গিয়েছে।

এপ্রসঙ্গে ইয়ান চ্যাপেল অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজ দলের একচ্ছত্র আধিপত্যের কথা উল্লেখ করেছেন। প্রসঙ্গত, সম্প্রতি অস্ট্রেলিয়ায় গিয়ে হারের পরও টেস্ট সিরিজে জিতেছে ভারত। ঘরের মাঠে অজিদের হারিয়ে এসেছে ভারতীয় দল। ঘরের মাঠে কোহলির দলের কাছে পরাস্ত হয়েছে ইংল্যান্ডও। 

কিংবদন্তি অস্ট্রেলিয়ার ক্রিকেটারের কথায়, ভারতের রিজার্ভ বেঞ্চ এই মুহূর্তে দারুণ শক্তিশালী। সেইসঙ্গে আগুন ঝরাচ্ছেন পেসাররাও। তরুণ ব্রিগেড ঋষভ পন্থ, শুভমন গিল, মহম্মদ সিরাজ, টি নটরাজন, নভদীপ সাইনি, শার্দূল ঠাকুররা অসাধারণ পারফর্ম্যান্স করছেন। সবমিলিয়ে ভারতীয় ক্রিকেট দলের এখন গোল্ডেন টাইম।

আরও পড়ুন, India vs England: 'শার্দুল ও ভুবনেশ্বরকে কেন ভাবা হল না'? ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জিতেও খুশি নন Kohli

India vs England: শেষ ম্যাচে রূদ্ধশ্বাস জয়, ইংল্যান্ডের বিরুদ্ধে একদিন সিরিজও জিতল ভারত