ভারতীয় দলের সঙ্গে ৮৭ সালে হোলি খেলার স্মৃতিচারণে পাক ক্রিকেটার, Viral সেই মুহূর্ত

তাজ ওয়েস্ট এন্ডে ভারত ও পাক ক্রিকেটার দলের হোলি খেলা! 

Updated By: Mar 30, 2021, 10:21 AM IST
ভারতীয় দলের সঙ্গে ৮৭ সালে হোলি খেলার স্মৃতিচারণে পাক ক্রিকেটার, Viral সেই মুহূর্ত

নিজস্ব প্রতিবেদন: রাষ্ট্রের পটভূমি যাই হোক না কেন, ভারত ও পাকিস্তানের খেলোয়াড়দের মধ্যে যে সম্পর্ক বেশ বন্ধুসুলভ ছিল তা বলার বাকি রাখে না। খেলার বাইরে তাদের মজা, বন্ধুত্বপূর্ণ আচরণ বারবার করে সামনে এসেছে নানাভাবে। ২২ গজের মাঠে ছক্কা, চার, আউট, থার্ড আম্পেয়ার কলিং-য়ের প্রতিদ্বন্দ্বিতা থাকলেও, পার্টি হোক বা উৎসবে দুই দেশের খেলোয়াড়দের অন্যরকম আচরণে দেখা যায়। 

সীমান্তে হোক, বা খেলার ময়দানে পাকিস্তান আর ভারতের মধ্যে লড়াই যে কোনও পরিস্থিতিতেই থাকে হাইভোল্টেজ। ক্রিকেটের ময়দান হলে তো কথাই নেই। হাড্ডাহাড্ডি লড়াই দেখতে বেশ পছন্দ করেন অনুরাগীরা। 

সীমান্তবর্তী উত্তেজনার কারণে দীর্ঘ ৮ বছর দুই দেশের মধ্যে কোনও খেলা হয়নি। তবে আগামী দিনে টি-২০ সিরিজের সম্ভাবনা রয়েছে। তার আগে পাক খেলোয়াড়রা মনে স্মৃতিচারণ করলেন ভারতের খেলোয়াড়দের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তের কথা। যার ছবি শেয়ার করেছেন সোশ্যালে। 

সে দিনটি হোলি। সাল ১৯৮৭। তাজ হোটেলে রঙ খেলেছিলেন তাঁরা। সম্প্রতি ক্রীড়া উপস্থাপক গৌতম বিমানি ছবিটি শেয়ার করারা পাশাপাশি লিখেলেন, ক্রিকেট জীবনে আমার সেরা স্মৃতি। তাজ ওয়েস্ট এন্ডে ভারত ও পাক ক্রিকেটার দলের হোলি খেলা! 

 

সেই একই ছবিটি আবার শেয়ার করেছেন ওয়াসিম আক্রম। তিনিও জানিয়েছেন, হোলির শুভেচ্ছা। ভারতে কাটানো ৮৭ সালে কী ভালো দিন ছিল!

 

ছবিতে দেখা যাচ্ছে, রোগা ছিপছিপে চেহারার ওয়াসিম আক্রম। যাকে চেনা প্রায় যাচ্ছে না। একে তো রঙ মাখা তার উপর সেই পুরোনো দিনের ছবি। চেনাই মুশকিল। ইনি প্রাক্তন পাক ফাস্ট বোলার।  

.