T20 World Cup 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলিদের প্রথম ৫ প্রতিপক্ষ কারা?

আগামী ২৪ অক্টোবর বিশ্বকাপ অভিযান শুরু কোহলির ভারতের।

Updated By: Aug 17, 2021, 02:58 PM IST
  T20 World Cup 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলিদের প্রথম ৫ প্রতিপক্ষ কারা?

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু চোদ্দতম আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্ব। শেষ ১৫ অক্টোবর। আর তার ঠিক দু'দিন পরেই শুরু হয়ে যাচ্ছে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup)। ক্রিকেটে শো-পিস ইভেন্টে এবারের আয়োজক ভারত। কিন্তু বিরাট কোহলিরা দেশের মাটিতে বিশ্বকাপ খেলছেন না। করোনা আবহে টুর্নামেন্ট শুধুই এক বছর পিছিয়ে যায়নি, তা স্থানান্তরিতও হয়েছে মরুদেশে। মঙ্গলবার বিশ্বকাপের সূচি ঘোষণা করে দিয়েছে আইসিসি। এবার দেখে নিন প্রথম ৫ ম্যাচে ভারতের প্রতিপক্ষ কারা।

আরও পড়ুন: T20 World Cup 2021: কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের সূচি ঘোষণা করে দিল ICC

আগামী ২৪ অক্টোবর বিশ্বকাপ অভিযান শুরু কোহলির ভারতের। প্রথম ম্যাচেই ভারত-পাক মহারণ। বাবর আজমদের বিরুদ্ধে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম নামছে টিম ইন্ডিয়া। দ্বিতীয় ম্যাচ ৩১ অক্টোবর। বিরাটদের প্রতিপক্ষ কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড। যে দেশের বিরুদ্ধে সদ্যই আইসিসি টেস্ট বিশ্ব চ্যাম্পিয়নশিপের খেতাব হারিয়েছে ভারত। এই ম্যাচও দুবাইয়ে। তৃতীয় ম্যাচ ৩ নভেম্বর। বিরাটরা খেলবেন রশিদ খানের আফগানিস্তানের বিরুদ্ধে। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ম্যাচ। ভারতের চতুর্থ ও পঞ্চম ম্যাচ যথাক্রমে ৫ ও ৮ নভেম্বর। যদিও প্রতিপক্ষ এখনও ঘোষণা হয়নি। দুই ম্যাচই দুবাইয়ে। প্রতিদিন খেলা শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.