ICC World Cup 2019: বিশ্বকাপে ভাজ্জির বাজি কে, জেনে নিন

ঘরের মাঠে পাকিস্তানকে একদিনের সিরিজে হারিয়ে আইসিসি একদিনের ক্রিকেট র‌্যাঙ্কিং-এ এক নম্বরে থেকেই দেশের মাটিতে বিশ্বকাপ খেলতে নামবে ইংল্যান্ড।

Updated By: May 24, 2019, 03:39 PM IST
ICC World Cup 2019: বিশ্বকাপে ভাজ্জির বাজি কে, জেনে নিন

নিজস্ব প্রতিবেদন :  বিশ্বকাপ শুরু হতে হাতে গোনা আর মাত্র কটা দিন বাকি। ইতিমধ্যেই ফেভারিট কোন দল? সেমি ফাইনালে খেলতে পারে কোন কোন দেশ? এসব নিয়ে চর্চা তো চলছেই। শুক্রবার থেকেই শুরু হয়ে গিয়েছে বিশ্বকাপের ওয়ার্ম-আপ ম্যাচও। আসন্ন বিশ্বকাপে বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিংয়ের বাজি অবশ্য ভারত-ইংল্যান্ড। ভাজ্জির মতে বিশ্বকাপ জয়ের দাবিদার ভারত ও আয়োজক ইংল্যান্ড।

ঘরের মাঠে পাকিস্তানকে একদিনের সিরিজে হারিয়ে আইসিসি একদিনের ক্রিকেট র‌্যাঙ্কিং-এ এক নম্বরে থেকেই দেশের মাটিতে বিশ্বকাপ খেলতে নামবে ইংল্যান্ড। আইসিসি-র দু নম্বর অবশ্য ভারত। ৩৮ বছর বয়সী হরভজন সিং মনে করেন বিশ্বকাপে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার সঙ্গে পাল্লা দেওয়ার ক্ষমতা রাখে বিরাট কোহলির দল। ২০১৯ বিশ্বকাপে ফেভারিট কারা? এই প্রশ্নের উত্তরে ভাজ্জি বলেন, "ভারত, ভারত এবং ইংল্যান্ড, আমি মনে করি তাই।"  

আরও পড়ুন - ICC World Cup 2019: বিশ্বকাপের সেরা তিন ব্যাটসম্যান বেছে নিলেন বিশ্বকাপজয়ী প্রাক্তন অজি ওপেনার

১৯৮৩, ২০১১ সালের পর আবার বিশ্বকাপের ট্রফি বিলেত থেকে ভারতে নিয়ে আসতে পারবে টিম ইন্ডিয়া। বিরাট কোহলির দলের ওপর পাহাড়প্রমাণ প্রত্যাশা ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। এপ্রসঙ্গে হরভজন বলেন," এটা বদলাচ্ছে। আগের থেকে এখন অবশ্য অনেক ভালো।কিন্তু তা স্বত্ত্বেও চাপ তো থাকবেই। শুধুমাত্র বিরাট কোহলির ওপর নয় গোটা দলের ওপরেই চাপটা থাকবে।" 

.