ICC World Cup 2019: বিরাটদের বিশ্বকাপের শুভেচ্ছা জানালেন সুনীলরা

ক্রিকেটের ব্লু ব্রিগেডের কাছে ফুটবলের ব্লু ব্রিগেডের তরফ থেকে বিশ্বকাপের শুভেচ্ছা পৌঁছে গেল ভিডিয়ো বার্তায়।

Updated By: Jun 3, 2019, 05:24 PM IST
ICC World Cup 2019: বিরাটদের বিশ্বকাপের শুভেচ্ছা জানালেন সুনীলরা

নিজস্ব প্রতিবেদন:  মাঠ এবং মাঠের বাইরে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর অটুট জুটি বার বার প্রকাশ্যে এসেছে। এই তো আইপিএল শুরুর আগে বিরাটদের বেঙ্গালুরুর ডেরায় হাজির হয়েছিলেন বেঙ্গালুরু এফসি-র তারকা ফুটবলার সুনীল ছেত্রী। এবার বিলেতে স্বশরীরে না গেলেও বিশ্বকাপের জন্য কোহলি অ্যান্ড কোম্পানিকে বিরাট শুভেচ্ছা বার্তা পাঠালেন সুনীল ছেত্রী সহ ভারতীয় ফুটবল দলের অন্যান্য সদস্যরা।

৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিশ্বকাপে প্রথম মাঠে নামবে মেন ইন ব্লু। ক্রিকেটের ব্লু ব্রিগেডের কাছে ফুটবলের ব্লু ব্রিগেডের তরফ থেকে বিশ্বকাপের শুভেচ্ছা পৌঁছে গেল ভিডিয়ো বার্তায়।

ভারতীয় ফুটবল দলের ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্ঘান বলেন,"আমি আমাদের ভারতীয় ক্রিকেট দলকে ভিশ্বকাপের শুভেচ্ছা জানাচ্ছি। আমি নিশ্চিত তোমরা বিশ্বকাপে খুব ভালো খেলবে এবং দেশে ট্রফি নিয়ে ফিরবে।"
গোলকিপার গুরপ্রীত সিং সিন্ধু বলেন," সকলকে অনেক অনেক শুভেচ্ছা। আমরা সবাই প্রায় নিশ্চিত যে তোমরা আমাদের সকলের জন্য কাপ জিতবে। হৃদয় দিয়ে খেলো আর বিশ্বকাপ ঘরে নিয়ে এসো।"
ভারতীয় মহিলা ফুটবল দলের ফুটবলার চিব্বার বলেন," আমি ভারতীয় ক্রিকেট দলকে শুভেচ্ছা জানাচ্ছি। দেশে ট্রফি নিয়ে ফেরো।"
আর এক মহিলা ফুটবলার অদিতি চৌহানও শুভেচ্ছা জানান। শুভেচ্ছা জানান ভারতীয় ফুটবল দলের বাঙালি ফুটবলার প্রণয় হালদার।
আর সবার শেষে সুনীল ছেত্রী বলেন," হাই বয়েজ! হাই বিরাট! আমি তোমাকে এবং গোটা দলকে শুভেচ্ছা জানাচ্ছি। ওখানে গিয়ে নিজেদের সেরাটা দাও। চোট মুক্ত থেকে বিশ্বকাপকে উপভোগ কর।"   

আরও পড়ুন - ICC World Cup 2019: ভুবির পাখির চোখ লর্ডসের ফাইনালে বিশ্বকাপ জয়

সুনীল ছেত্রী, প্রণয় হালদার, গুরপ্রীত সিং সান্ধু, সন্দেশ ঝিঙ্ঘানরা এখন কিংস কাপ খেলতে থাইল্যান্ডে রয়েছেন।  

 

.