ICC World Cup 2019: ভুবির পাখির চোখ লর্ডসের ফাইনালে বিশ্বকাপ জয়

২০১৪ সালে ইংল্যান্ড সফরে লর্ডস টেস্ট জয়ের অন্যতম কারিগর ছিলেন ভুবনেশ্বর কুমার।

Updated By: Jun 3, 2019, 04:50 PM IST
ICC World Cup 2019: ভুবির পাখির চোখ লর্ডসের ফাইনালে বিশ্বকাপ জয়

নিজস্ব প্রতিবেদন :  বুধবার থেকে সাউদাম্পটনে বিশ্বকাপ অভিযানে নামছে বিরাট কোহলির টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচে ভারতের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট দলের প্রস্তুতি তুঙ্গে। বিশ্বকাপে মাঠে নামার আগেই ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারের পাখির চোখ ১৪ জুলাই বিশ্বকাপ ফাইনাল। শুধু ফাইনালে খেলা নয় ট্রফি জিতে লর্ডসের ক্যানভাস নীল করে দিতে চান।

ক্রিকেটের মহাতীর্থ লর্ডসে ভুবির পারফরম্যান্স ঈর্ষনীয়। প্রিয় মাঠ লর্ডসে খেলতে বরাবরই পছন্দ করেন তিনি। ২০১৪ সালে ইংল্যান্ড সফরে লর্ডস টেস্ট জয়ের অন্যতম কারিগর ছিলেন ভুবনেশ্বর কুমার। ৮২ রানে ৬ উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে হাফসেঞ্চুরি করে লর্ডসের অনার বোর্ডে নিজের নাম তুলে নেন ভুবি। সেই প্রিয় মাঠেই বিশ্বকাপে নিজের সেরা পারফরম্যান্স করতে মরিয়া তিনি। বিশ্বকাপ ফাইনাল ছাড়া ভারতের আর কোনও ম্যাচ খেলার সুযোগ লর্ডসে নেই। তাই বিশ্বকাপের শুরু থেকেই প্রতিটি ম্যাচে নিজেকে উজাড় করে দিতে চান ভুবনেশ্বর কুমার।

আরও পড়ুন - ICC World Cup 2019: বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের ভবিষ্যদ্বাণী ভুল! ট্রোল হলেন প্রাক্তন কিউই অধিনায়ক

ভুবি বলেন,"আমি এখানে এই নিয়ে ২-৩ বার এলাম। আমি ইংল্যান্ডে খেলতে পছন্দ করি। আমার কাছে এটা বিরাট পাওনা হবে বিশ্বকাপ ফাইনালে লর্ডসে খেলতে নামা। আমার সুখস্মৃতি জড়িয়ে রয়েছে লর্ডসের সঙ্গে। তাই আমরা যদি বিশ্বকাপ ফাইনালে উঠতে পারি তাহলে সেটা শুধু আমার জন্য নয় গোটা দলের কাছেই বিরাট পাওনা।"

.