ICC World Cup 2019: ব্যাটিং বিতর্কে ধোনির পাশে দাঁড়ালেন বিরাট-রোহিত!

'ফিনিশার' ধোনির উপস্থিতিতে শেষ দশ ওভারে হাতে উইকেট থাকা স্বত্ত্বেও জয় এল না টি-টোয়েন্টির জমানায়।

Updated By: Jul 1, 2019, 05:15 PM IST
ICC World Cup 2019: ব্যাটিং বিতর্কে ধোনির পাশে দাঁড়ালেন বিরাট-রোহিত!

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডের কাছে হারের পর মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং নিয়ে সমালোচনার ঝড়। 'ফিনিশার' ধোনির উপস্থিতিতে শেষ দশ ওভারে হাতে উইকেট থাকা স্বত্ত্বেও জয় এল না টি-টোয়েন্টির জমানায়। আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও ধোনির মন্থর ব্যাটিং নিয়ে সমালোচনায় মুখর হয়েছিলেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরও। ইংল্যান্ডের বিরুদ্ধে ধোনির এ হেন ব্যাটিং দেখে বেশ আক্রমনাত্মক মেজাজেই দেখা যায় ভিভিএস লক্ষ্মণ এবং সৌরভ গাঙ্গুলিকে। তবে ব্যাটিং বিতর্কে ধোনির পাশেই দাঁড়াচ্ছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি এবং সহ অধিনায়ক রোহিত শর্মা।    

ধোনি প্রসঙ্গে কোহলি বলেন, "ওর (ধোনির) ওপর আমাদের সম্পূর্ণ আস্থা আছে। দলের প্রয়োজনে অনেকক্ষেত্রে ধোনি দায়িত্ব নিয়েছেন। একটা-দু'টো ম্যাচের পারফরম্যান্স দেখে আমি কাউকে বিচার করার পক্ষে নই।" সেই সঙ্গে কোহলি আরও বলেন, "ধোনি জানে ওকে কখন কী করতে হবে! আমার মনে হয়, ধোনি অনেক চেষ্টা করেছে বাউন্ডারি মারার। কিন্তু সেটা আসেনি। ইংল্যান্ড বোলাররা ভালো লাইন লেন্থে বল করে গিয়েছে। ফল বল থেমে আসছিল এবং শেষ দিকে শট নেওয়া কঠিন হয়ে পড়ছিল।"

আরও পড়ুন - ICC World Cup 2019: ধোনি-কেদারের রান তাড়া করার কৌশল দেখে অবাক সৌরভ! তীব্র ভাষায় বিঁধলেন মহারাজ

মাহির পাশে দাঁড়িয়ে রোহিত শর্মা বলেন, " যখন মাহি আর কেদার ব্যাটিং করছিল তখন ওরা চেষ্টা করেছিল কিন্তু পারেনি কারণ পিচ অনেক স্লো হয়ে গিয়েছিল শেষের দিকে। আর পিচকে কাজে লাগিয়ে ইংরেজ বোলাররা দারুন বল করেছে।"

আরও পড়ুন - ICC World Cup 2019: ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ উইকেট! বিশ্বকাপে কপিলকে টপকে গেলেন শামি

.