ঋষভ পন্থকে নিয়ে ভুল টুইট আইসিসি-র! পরে টুইট মুছে দিল আইসিসি

দুটো সাদা-বলের দল থেকেই বাদ পড়েছেন ঋষভ পন্থ। কেন লেখা হল আইসিসি-র টুইটে তা নিয়ে ক্রিকেটপ্রেমীরাও প্রশ্ন তুলেছেন।

Updated By: Dec 24, 2018, 07:52 PM IST
ঋষভ পন্থকে নিয়ে ভুল টুইট আইসিসি-র! পরে টুইট মুছে দিল আইসিসি

নিজস্ব প্রতিবেদন : ৬ ম্যাচ পর টি-টোয়েন্টি দলে ফিরলেন মহেন্দ্র সিং ধোনি। ফেব্রুয়ারিতে কিউইদের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দলে ফিরেছেন মাহি। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ এবং অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি সিরিজে ধোনিকে দলে রাখেননি নির্বাচকরা। তবে অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে দলে রয়েছেন ধোনি। কিন্তু উল্লেখযোগ্যভাবে একদিনের সিরিজ থেকে বাদ পড়েছেন ভারতীয় উইকেটকিপিং সেনসেশন ঋষভ পন্থ। তবে কিউইদের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে রয়েছেন পন্থ।

আরও পড়ুন - নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দলে ফিরলেন ধোনি, একদিনের সিরিজের দলেও আছেন মাহি

ভারতীয় দল নির্বাচন নিয়ে ভারতীয় সময় বিকেল ৫:৩৩ মিনিটে আইসিসি যে টুইট করে তাতে লেখা ছিল " টি-টোয়েন্টিতে আবার দলে ফিরলেন এমএস ধোনি। কিন্তু দুটো সাদা-বলের দল থেকেই বাদ পড়েছেন ঋষভ পন্থ।"

কিন্তু কীভাবে? অস্ট্রেলিয়া এবং নিউ জিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের দল থেকে বাদ পড়েছেন ঋষভ। কিন্তু তিনি তো নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলে রয়েছেন। আইসিসি-র টুইটের সঙ্গে লিঙ্কে ক্লিক করলেও যে দল উঠে আসছে তাতেও রয়েছেন পন্থের নাম। তাহলে দুটো সাদা-বলের দল থেকেই বাদ পড়েছেন ঋষভ পন্থ। কেন লেখা হল আইসিসি-র টুইটে তা নিয়ে ক্রিকেটপ্রেমীরাও প্রশ্ন তোলেন।

এরপরেই নিজেদের ভুল শুধরে নিয়ে ভারতীয় সময় সন্ধে ৬:৫৭ মিনিটে পুরোনো টুইটটি মুছে দিয়ে নতুন টুইট করে আইসিসি।

.