অবসর না নিলে, দল থেকে বাদ পড়তে পারেন ধোনি! খবর BCCI সূত্রে

বোর্ড সূত্রে খবর, ধোনিকে বুঝিয়ে দেওয়া হবে যে তাঁর বিদায়ের সময় হয়ে এসেছে।

Updated By: Jul 15, 2019, 08:20 PM IST
অবসর না নিলে, দল থেকে বাদ পড়তে পারেন ধোনি! খবর BCCI সূত্রে

নিজস্ব প্রতিবেদন: বিশ্বকাপ পরবর্তী সময়ে মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে জল্পনা তুঙ্গে। তবে বিশ্বকাপজয়ী অধিনায়ক নিজে অবসর না নিলে তাঁকে দলে নাও নিতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড। বোর্ড সূত্রের খবর, ধোনিকে বুঝিয়ে দেওয়া হবে যে তাঁর বিদায়ের সময় হয়ে এসেছে এবার!

২০১৯ বিশ্বকাপ শেষে অবসর নেওয়ার কথা ছিল মহেন্দ্র সিং ধোনির। সেমি-ফাইনালে নিউ জিল্যান্ডের কাছে হারের পর কিন্তু নিজের অবসর প্রসঙ্গে টিম ম্যানেজমেন্ট বা বোর্ডকে এখনও কিছুই জানাননি তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ধোনির সঙ্গে কথা বলবেন নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ।

আরও পড়ুন - ICC World Cup 2019: বিশ্বকাপের সেরা একাদশে নেই বিরাট কোহলি! দলে দুই ভারতীয়

বোর্ড সূত্রে খবর, ধোনিকে বুঝিয়ে দেওয়া হবে যে তাঁর বিদায়ের সময় হয়ে এসেছে। ২০২০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের পরিকল্পনায় নেই এমএসডি। তাই বোর্ড কর্তারা মনে করছেন, ঋষভ পন্থদের মতো তরুণদের জন্য এবার জায়গা ছেড়ে দেওয়ার সময় এসেছে প্রাক্তন অধিনায়কের। সামনেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল নির্বাচন। ক্যারিবিয়ান সফরে সম্ভবত নিয়ে যাওয়া হবে না ধোনিকে। তাই অনেকেই মনে করছেন, কিউইদের বিরুদ্ধে বিশ্বকাপ সেমি-ফাইনালে জাতীয় দলের জার্সিতে হয়তো শেষ ম্যাচ খেলে ফেলেছেন ২০১১ বিশ্বকাপজয়ী অধিনায়ক। ৩৫০ একদিনের ম্যাচে দশ হাজারের ওপর রান করেছেন মাহি। ২০১৯ সালে বিশ্বকাপে অবশ্য ২৭৩ রান করেছেন এমএস।    

.