Virat Kohli: 'আমার টি-২০ দলে সম্ভবত বিরাট থাকবে না!' সাফ জানিয়ে দিলেন প্রাক্তন ভারতীয়

টেস্ট, ওডিআই, টি-টোয়েন্টি। ক্রিকেটে তিনটি ফর্ম্যাটেই রান তুলতে কার্যত হিমশিম খাচ্ছেন বিরাট। প্রায় তিন বছর হতে চলল, অফ ফর্মে বিরাট। 

Updated By: Jul 10, 2022, 04:16 PM IST
 Virat Kohli: 'আমার টি-২০ দলে সম্ভবত বিরাট থাকবে না!' সাফ জানিয়ে দিলেন প্রাক্তন ভারতীয়
কোহলিকে বাদ দিয়েই হবে অজয় জাদেজার দল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচেও বিরাট কোহলি (Virat Kohli) ব্যর্থ। ৩ বলে মাত্র ১ রান করে আউট হয়েছেন তিনি। ভারতীয় দল থেকে বিরাটকে বাদ দেওয়ার আলোচনা জোরাল হচ্ছে। এবার সেই ইস্যুই উস্কে দিলেন ভারতের প্রাক্তন ব্যাটার অজয় জাদেজা (Ajay Jadeja)। সাফ বলে দিলেন যে, তাঁর টি-২০ দলে জায়গা পাবেন না 'কিং কোহলি'। 

টেস্ট, ওডিআই, টি-টোয়েন্টি। ক্রিকেটে তিনটি ফর্ম্যাটেই রান তুলতে কার্যত হিমশিম খাচ্ছেন বিরাট। প্রায় তিন বছর হতে চলল, অফ ফর্মে বিরাট।  ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে দিন-রাতের টেস্টে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি। তারপর থেকেই ব্যাটে আর রান নেই! সেঞ্চুরি তো দূর অস্ত, এজবাস্টন টেস্টে ইংল্যান্ডে ২ ইনিংস মিলিয়ে বিরাটের সংগ্রহে ছিল মাত্র ৩১ রান!

ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টি-২০ ম্যাচের পর সম্প্রচারকারী চ্যানেলে জাদেজা বলেন, "বিরাট পছন্দের প্রসঙ্গ। সেটা বুঝতে হবে। টপ অর্ডারে মজবুতির সঙ্গেই নীচের দিকে রান চাওয়ার বিষয়টা পুরনোপন্থী। বিরাট-রোহিতরা টপ অর্ডারে ব্যাট করবে এবং ধোনির মতো কেউ খেলে শেষ চার ওভারে ৬০ রান তুলে দেবে! এটা নির্ভর করছে ভারত কাকে খেলাতে চায়। এই সিদ্ধান্ত নেওয়া কঠিন। আমার টি-২০ দলে সম্ভবত বিরাট থাকবে না! খেলার অন্য রাস্তাও রয়েছে। যেখানে দাঁড়িয়ে ১৮০-২০০ রান করা যায়। খেলা বদলে যায়নি। কিন্তু বেছে নিতে হবে কোন পদ্ধতিতে খেলা হবে। রোহিতই সেই সিদ্ধান্ত নেবে। যে দলকে নেতৃত্ব দেয়। তার হাতে দু'টি পছন্দ থাকে। হয় সে নতুনদের সুযোগ দেবে, নয় সে পুরনো টিম নিয়েই খেলবে।" ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী কিংবদন্তি অধিনায়ক কপিল দেবও প্রশ্ন তুলেছেন বিরাটকে নিয়ে। তিনি কিছুদিন আগে বলেছিলেন, রবিচন্দ্রন অশ্বিনকে টেস্ট দল থেকে বাদ দেওয়া হলে, কেন সাম্প্রতিক ফর্মের বিচারে বিরাটকে টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হবে না? 

আরও পড়ুন: Wimbledon 2022 | Kyrgios-Djokovic: 'চলো নাইটক্লাবে যাই'! মেগাফাইনালের আগে চ্যাট ভাইরাল

আরও পড়ুনWATCH | Rishabh Pant:চক্কর কাটছে হেলিকপ্টার, জল থেকে উঠে আসছেন পন্থ, যেন হলিউডের সাই-ফাই সিনেমা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.