Wimbledon 2022 | Kyrgios-Djokovic: 'চলো নাইটক্লাবে যাই'! মেগাফাইনালের আগে চ্যাট ভাইরাল

টেনিসের ঐতিহ্যবাহী আসরের মেগাফাইনালের আগে কিরগিয়স-জকোভিচের চ্যাট ভাইরাল হয়ে গেল নেটদুনিয়ায়। 

Updated By: Jul 10, 2022, 03:22 PM IST
Wimbledon 2022 | Kyrgios-Djokovic: 'চলো নাইটক্লাবে যাই'! মেগাফাইনালের আগে চ্যাট ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে আর কয়েক ঘণ্টা। রবির সন্ধ্যায় (ভারতীয় সময়ে) সেন্টার কোর্টে উইম্বলডন ফাইনাল (Wimbledon Final 2022)। মুখোমুখি নোভাক জোকোভি়চ ও নিক কিরগিয়স (Nick Kyrgios-Novak Djokovic)। টেনিসের ঐতিহ্যবাহী আসরের মেগাফাইনালের আগে কিরগিয়স-জকোভিচের চ্যাট ভাইরাল হয়ে গেল নেটদুনিয়ায়। কোর্টের যুদ্ধ ভুলে বন্ধুতার আবহে দুই প্রতিদ্বন্দ্বী।

কিরগিয়স তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে জোকোভিচের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, "আমরা এখন বন্ধু, তাই তো?"। যা দেখে ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী ও বিশ্বের তিন নম্বর খেলোয়াড় লেখেন, "তুমি যদি আমাকে ড্রিঙ্ক বা ডিনারের জন্য আমন্ত্রণ জানাও, তাহলে তা আমি গ্রহণ করব। শুধু যে জিতবে টাকা সে দেবে।" যার উত্তরে বিশ্বের ৪০ নম্বর লেখেন, "আচ্ছা ডিল, চলো নাইটক্লাবে যাই গিয়ে বাদাম খাই।" 

চোটের জন্য় রাফায়েস নাদাল সেমিফাইনাল খেলতে পারেননি। ফলে সরাসরি ওয়াকওভার পেয়ে ফাইনালে উঠেছেন কিরগিয়স। তলপেটের ছেঁড়া পেশিতে ৭ মিমি ক্ষত, সঙ্গে পায়ের মারাত্মক চোট। দু'টি বড় চোট নিয়ে শেষ চারের লড়াইয়ে কিরগিয়সের বিরুদ্ধে নামা হয়নি ২২ গ্র্যান্ড স্লামের মালিকের। নাহলে এই ম্যাচ হতো অত্যন্ত হাইভোল্টেজ ম্যাচ। অন্যদিকে ক্যামেরুন নরির বিরুদ্ধে জকোভিচ সেমিফাইনালে মুখোমুখি হয়েছিলেন। দুরন্ত খেলে জকোভিচ ২-৬, ৬-৩, ৬-২, ৬-৪ সেটে ম্যাচ জিতে নেন। ২১তম গ্র্যান্ড স্লামের লক্ষ্য নিয়ে ফের একবার ফাইনালে জকোভিচ।

অন্যদিকে গত শনিবার উইম্বলডন ফাইনালে মহিলাদের সিঙ্গলস ম্যাচ ছিল। মুখোমুখি হয়েছিলেন কাজাখস্তানের এলেনা রিবাকিনা ও টিউনিসিয়ার ওন্স জাবেউর। রিবাকিনা ১ ঘণ্টা ৪৮ মিনিটের লড়াইয়ে ৩-৬, ৬-২, ৬-২ ব্যবধানে হারান জাবেউরকে। কাজাখস্তানের প্রথম টেনিস খেলোয়াড় হিসাবে সিঙ্গলসে গ্র্যান্ড স্ল্যাম জিতে ইতিহাস লেখেন ১৭ নম্বর বাছাই রিবাকিনা। এখানেই শেষ নয়, প্রথম এশিয়ান হিসাবে উইম্বলডন চ্যাম্পিয়ন হয়েও ইতিহাস লিখলেন। 

আরও পড়ুন: WATCH | Rishabh Pant:চক্কর কাটছে হেলিকপ্টার, জল থেকে উঠে আসছেন পন্থ, যেন হলিউডের সাই-ফাই সিনেমা!

আরও পড়ুনVirat Kohli: কোহলির ব্যর্থতা উসকে দিল বিতর্ক, উঠল বাদ দেওয়ার প্রসঙ্গও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.