হঠাৎ পদত্যাগ আইএফএ সচিব Joydeep Mukherjee'র, সন্দেহের তির সভাপতির দিকে

বেআইনিভাবে ফের ইস্টবেঙ্গলকে সেমি ফাইনালে খেলার সুযোগ করে দেওয়ার প্রতিবাদেই জয়দীপ মুখার্জি (Joydeep Mukherjee) পদত্যাগ করেন বলে দাবি তাঁর ঘনিষ্ঠমহলের।

Updated By: Dec 26, 2020, 02:54 PM IST
হঠাৎ পদত্যাগ আইএফএ সচিব Joydeep Mukherjee'র, সন্দেহের তির সভাপতির দিকে
ছবি সৌজন্যে: ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: আকস্মিকভাবে পদত্যাগ করলেন আইএফএ সচিব জয়দীপ মুখার্জি (Joydeep Mukherjee)। তিনি তাঁর পদত্যাগপত্র ইতিমধ্যেই আইএফএ (IFA) সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায় ও চেয়ারম্যান সুব্রত দত্তের কাছে পাঠিয়ে দিয়েছেন। সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়ের আচরণের জন্যই তিনি পদ ছাড়লেন বলে খবর ফুটবলমহলে।

জি ২৪ ঘন্টা-কে জয়দীপ মুখার্জি  (Joydeep Mukherjee) জানান, “এখানে আরও একটু সময় দেওয়া দরকার, আরও ডেভেলপমেন্টের প্রয়োজন যা আমার পক্ষে করা সম্ভব হচ্ছিল না, সেই কারণেই আমি দায়িত্ব ছাড়ছি। ইতিমধ্যেই আমার পদত্যাগপত্র আমি পাঠিয়ে দিয়েছি সভাপতির কাছে। তবে এআইএফএফ আমাদের দায়িত্ব দিয়েছে সুষ্ঠুভাবে আইলিগ আয়োজন করার জন্য, তাই আইলিগ শেষ হওয়া পর্যন্ত আমি থাকব।”

সভাপতির কিছু কাজে আহত হয়ে তিনি দায়িত্ব ছাড়লেন কিনা, জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “না, তেমন কিছু নয়, এটা একদমই আমাদের ভিতরের ব্যাপার। আমার পদত্যাগপত্রে আমি উল্লেখ করে দিয়েছি যে ব্যক্তিগত কারণেই আমি সরে দাঁড়াচ্ছি। আইএফএতে কারুর জন্য কিছু আটকায় না, আশা করছি আইএফএ আরও ভালো করে এগোবে।”

আরও পড়ুন- Boxing Day Test: বুমরাহ-অশ্বিনদের দাপুটে বোলিং, ১৯৫ রানে শেষ অজিদের প্রথম ইনিংস, দিনের শেষে ভারত ৩৬/১

ময়দানে শোনা যাচ্ছে, কন্যাশ্রী কাপের সেমি ফাইনালে নিয়ম বিরুদ্ধভাবে পুলিস এসির বিরুদ্ধে ৩ জন আন্তঃরাজ্য ফুটবলার খেলিয়েছিল এসসি ইস্টবেঙ্গল। টাইব্রেকারে তারা হারায় পুলিসকে। ম্যাচের পরে ইস্টবেঙ্গলের ৩ জন আন্তঃরাজ্য ফুটবলার খেলানো নিয়ে প্রতিবাদ জানায় পুলিশ এসি। আইএফএ সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায় ইস্টবেঙ্গলের কার্যকরী কমিটির সদস্য। তাই এই নিয়ে আইএফএ মিটিং করে এবং ফের সেমি ফাইনালে খেলার সুযোগ পায় ইস্টবেঙ্গল। নিয়ম অনুযায়ী প্রতিযোগিতা থেকে বাতিল হয়ে যাওয়ার কথা ইস্টবেঙ্গলের। বেআইনিভাবে ফের ইস্টবেঙ্গলকে সেমি ফাইনালে খেলার সুযোগ করে দেওয়ার প্রতিবাদেই জয়দীপ মুখার্জি (Joydeep Mukherjee) পদত্যাগ করেন বলে দাবি তাঁর ঘনিষ্ঠমহলের।

আরও পড়ুন- Boxing Day Test: ভারত-অস্ট্রেলিয়া সেঞ্চুরি টেস্ট মেলবোর্নে, MCG-তে শততম টেস্টের স্মৃতিচারণায় Sourav

.