IND vs AFG, Asia Cup 2022 : কেন সাংবাদিক সম্মেলনে এসে মেজাজ হারালেন কেএল রাহুল? দেখুন ভাইরাল ভিডিয়ো

IND vs AFG, Asia Cup 2022 : প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়ার পরে নিয়মরক্ষার ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে খেলতে নেমেছিল ভারত। সেই কারণেই রোহিতকে বিশ্রাম দিয়ে বিরাট এবং রাহুলকে ওপেন করতে পাঠানো হয়। ৬১ বলে ১২২ রানে অপরাজিত থাকেন বিরাট।

Updated By: Sep 9, 2022, 05:43 PM IST
IND vs AFG, Asia Cup 2022 : কেন সাংবাদিক সম্মেলনে এসে মেজাজ হারালেন কেএল রাহুল? দেখুন ভাইরাল ভিডিয়ো
ফের একবার ব্যর্থ হয়ে মাঠ ছাড়ছেন কেএল রাহুল। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এশিয়া কাপের (Asia Cup 2022) শেষ ম্যাচে আফগানিস্তানের (Afganistan) বিরুদ্ধে দুরন্ত শতরান করেছেন বিরাট কোহলি (Virat Kohli)। অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) অনুপস্থিতিতে ওপেন করে আন্তর্জাতিক কেরিয়ারে প্রথমবার টি-টোয়েন্টিতে শতরান করলেন 'কিং কোহলি'। সেই ইনিংস দেখার বিশেষজ্ঞদের দাবি, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup) রোহিতের সঙ্গে শুরুতেই তাঁকে নামিয়ে দেওয়া উচিত। আর এই ইস্যু নিয়ে দলের আর এক ওপেনার কেএল রাহুলকে (KL Rahul) প্রশ্ন করা হলে মেজাজ হারালেন এই ওপেনার। রাহুলের সেই বিতর্কিত মন্তব্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে সময় লাগেনি। 

রাহুল বলেন, 'তাহলে কি আমি নিজেই বসে যাব?' সেই সঙ্গে তিনি বলেন, শুধুমাত্র ওপেন করলেই যে বিরাট রান পাবে, তা তো নয়। তিন নম্বরে নেমেও একইভাবে রান করতে পারে ও। বিরাট রান করলে অবশ্যই দলের উপকার হয়। আজকে যেভাবে বিরাট খেলেছে, সেটা দেখে আমি খুবই খুশি। বেশ কিছুদিন ধরেই নিজের ব্যাটিং নিয়ে খুব খাটছে বিরাট এবং আজকে তার ফল পেয়েছে।' রাহুল আরও যোগ করেছেন, 'দলে সকলের আলাদা ভূমিকা রয়েছে। সেই মতোই সকলে খেলতে নামে। আগামী দিনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ খেলব আমরা। সেখানে বিরাটকে আজকের থেকে অন্য ভূমিকায় দেখা যাবে।”

 

আরও পড়ুন: Virushka, Virat Kohli : ৭১তম শতরানের পর স্ত্রীকে ধন্যবাদ জানিয়েছিলেন বিরাট, আবেগি জবাব দিলেন অনুষ্কা

আরও পড়ুন: Virat Kohli and Rohit Shamra : ভবিষ্যৎ পরিকল্পনা থেকে খুনসুটি, 'কিং কোহলি'-র ৭১তম শতরানে খোশমেজাজে 'হিটম্যান'

প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়ার পরে নিয়মরক্ষার ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে খেলতে নেমেছিল ভারত। সেই কারণেই রোহিতকে বিশ্রাম দিয়ে বিরাট এবং রাহুলকে ওপেন করতে পাঠানো হয়। ৬১ বলে ১২২ রানে অপরাজিত থাকেন বিরাট। মেরেছেন ১২টি চার ও ৬টি ছক্কা। মারকুটে মেজাজে শতরানের এই অপরাজিত ইনিংস খেলে নিন্দুকদের চুপ করিয়ে দেন বিরাট। প্রথম উইকেটে রাহুলের সঙ্গে ১১৯ রানের জুটিও গড়েন তিনি। সেই প্রসঙ্গ টেনেই একজন সাংবাদিক রাহুলকে জিজ্ঞাসা করেন, আফগানিস্তানের বিরুদ্ধে এত ভাল খেলার পরে কি কোহলিকে দিয়েই ওপেন করানোর কথা ভাবছে টিম ম্যানেজমেন্ট? এর আগে আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়েও বরাবর ওপেন করেছেন বিরাট। যদিও এমন প্রশ্ন শুনে নিজের মাথা ঠিক রাখতে পারলেন না কে এল রাহুল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.