IND vs ENG: অনিশ্চিত শার্দুল-স্টুয়ার্ট, লর্ডস টেস্টের আগে সমস্যায় দুই দেশই

দ্বিতীয় টেস্টে জয় ছিনিয়ে নিতে মরিয়া দুই দেশই

Updated By: Aug 11, 2021, 03:47 PM IST
IND vs ENG: অনিশ্চিত শার্দুল-স্টুয়ার্ট, লর্ডস টেস্টের আগে সমস্যায় দুই দেশই

নিজস্ব প্রতিবেদন: বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে ভারত বনাম ইংল্যান্ড (IND vs ENG series) সিরিজের প্রথম টেস্ট। আর এবার দ্বিতীয় টেস্ট (2nd Test) শুরুর আগেই অনিশ্চয়তায় দুই দেশ। চোটগ্রস্ত ভারতের শার্দুল ঠাকুর (Shardul Thakur)। হ্যামস্ট্রিংয়ের সমস্যায় ভুগছেন তিনি। অপরদিকে মঙ্গলবার অনুশীলনে পায়ে চোট পেয়েছেন ইংল্যান্ডের তারকা পেসার স্টুয়ার্ট ব্রড (Sytuart Brod)। আর যার জেরে ম্যাচ শুরুর আগেই দলের অন্দরে রদবদলের সম্ভাবনা প্রবল। 

ব্রিটিশ গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ভারতের তারকা পেসার শার্দুল ঠাকুরের হ্যামস্ট্রিংয়ে সমস্যা দেখা দিয়েছে।  কাজেই তারও মাঠে নামা অনিশ্চিত। তার বদলে মাঠে নামতে পারেন অশ্বিন। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড মঙ্গলবার জানিয়েছে,  ব্রডের ডান পায়ের কাফ মাসলে চোট লেগেছে। আজ স্ক্যান করার পর কতটা গুরুতর আঘাত সে বিষয়ে জানা যাবে। তবে অনুমান করা হচ্ছে, দ্বিতীয় টেস্ট তো বটেই, গোটা সিরিজেই আর খেলতে পারবেন না অভিজ্ঞ এই তারকা পেসার। 

আরও পড়ুন: Lionel Messi: প্যারিস সাঁ জাঁ এর সঙ্গে চুক্তি স্বাক্ষর, ৩০ নম্বর জার্সি গায়ে মাঠে নামবেন মেসি
আরও পড়ুন: T20 World Cup এর পরেই কোচের পদ ছাড়ছেন Ravi Shastri! কী জানাচ্ছে BCCI?

উল্লেখ্য, বৃহস্পতিবার থেকে লর্ডসে শুরু হবে ভারত-ইংল্যান্ড সিরিজের দ্বিতীয় টেস্ট। মোট পাঁচটি টেস্ট হবে। বৃষ্টির কারণে প্রথম টেস্ট ড্র হওয়ায় স্কোর আপাতত ০-০ এ  দাঁড়িয়ে। দ্বিতীয় ম্যাচে তাই জয় ছিনিয়ে নিতে মরিয়া দুই দেশই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)