T20 World Cup এর পরেই কোচের পদ ছাড়ছেন Ravi Shastri! কী জানাচ্ছে BCCI?

Rahul Dravid কে সরিয়ে কোন দায়িত্বে? 

Updated By: Aug 11, 2021, 01:11 PM IST
T20 World Cup এর পরেই কোচের পদ ছাড়ছেন Ravi Shastri! কী জানাচ্ছে BCCI?

নিজস্ব প্রতিবেদন: জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (NCA) শীর্ষ পদে নিয়োগের জন্য় গতকালই আবেদন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিসিসিআই (BCCI)। আর এরপরেই শুরু হয়েছে জোর জল্পনা। ক্রীড়ামহলে গুঞ্জন, ঐ পদে বর্তমানে আসীন রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) সরিয়ে দেওয়া হতে পারে বড় কোনও দায়িত্বে। শুধু তাই নয়, সংযুক্ত আরব আমিরশাহীতে টি টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup) শেষের পরই শীর্ষ কোচের পদ থেকে সরে যেতে পারেন রবি শাস্ত্রীও (Ravi Shastri)। কী জানাচ্ছে বিসিসিআই?

শাস্ত্রী ও তাঁর সহযোগীদের চুক্তি চলতি বছরের নভেম্বরেই শেষ হতে চলেছে।  বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর. শ্রীধর, এবং ব্যাটিং কোচ বিক্রম রাঠোরও তাই সরে যেতে পারেন বিশ্বকাপের পরেই। BCCI সূত্রে খবর, রবি শাস্ত্রী নিজেই সরে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন বোর্ডের কাছে। বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী ৬০ বছর বয়স পর্যন্ত ভারতীয় দলের কোচ হিসেবে থাকা যায়। সেখানে রবি শাস্ত্রীর বয়স ৫৯।

আরও পড়ুন:Neeraj Chopra Exclusive: 'খেলা আগে, ফ্যাশন পরে, দ্রুত ফিরতে চাই ট্রেনিংয়ে'
আরও পড়ুন: World Archery Youth Championship: পোল্যান্ডে বিশ্বরেকর্ড ভারতীয় যুব মেয়েদের

সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআই সূত্র জানায়, 'লর্ডসে টেস্ট চলাকালীন বোর্ডের আধিকারিকরা লন্ডনে রবি শাস্ত্রী ও তাঁর দলের সঙ্গে আলাপ আলোচনা চালাবে। আজই লন্ডনে বোর্ডের সভাপতি, সম্পাদক, কোষাধ্যক্ষ ও সহ সভাপতিও আসছেন। রবি শাস্ত্রীর সঙ্গে দেখা করে ভারতীয় ক্রিকেট দলের ভবিষ্যত নিয়েও আলোচনা করা হবে। কিন্তু এখনই এ বিষয়ে কিছু সিদ্ধান্ত নেওয়ার সময় আসেনি।' যদিও  ভারতীয় ক্রিকেটের আমূল পরিবর্তন দরকার বলেই মনে করছে বিসিসিআইয়ের একটা বড় অংশ৷ 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)