WT20, IND vs PAK: মাঠে Urvashi Rautela, গলা ফাটালেন Rishabh Pant র জন্য!

ঊর্বশীকে পন্থের থেকে বারবার দূরে থাকারই আবেদন করেন ফ্যানেরা!

Updated By: Oct 24, 2021, 09:16 PM IST
WT20, IND vs PAK: মাঠে Urvashi Rautela, গলা ফাটালেন Rishabh Pant র জন্য!
ঊর্বশী রৌতেলা

নিজস্ব প্রতিবেদন:  প্রায় দুই বছর পর বাইশ গজে মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান (IND vs PAK)। চলতি টি-২০ বিশ্বকাপের অন্যতম প্রতীক্ষিত ম্যাচের দিকেই সবার চোখ। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে রবিবাসরীয় মহারণে দেখা মিলল দুই বলি তারকার। স্টেডিয়ামে হাজির ছিলেন ঊর্বশী রৌতেলা (Urvashi Rautela) ও অক্ষয় কুমার (Akshay Kumar)। ঊর্বশী গলা ফাটালেন ঋষভ পন্থের (Rishabh Pant) জন্য।

গত ৪ অক্টোবর ছিল পন্থের জন্মদিন। তখন তিনি আইপিএল খেলতে ব্যস্ত ছিলেন। পন্থের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা না জানিয়ে ঠিক একদিন পর শুভেচ্ছা জানিয়ে ছিলেন ঊর্বশী। যার জন্য ফ্যানেদের ট্রোলের শিকার হলেন বলিউডের লাস্যময়ী নায়িকা। ২০১৮ সালে পন্থের সঙ্গে  ঊর্বশী ডেটিং করছেন বলেই খবর হয়েছিল। কিন্তু পরে দু'জনেরই ছাড়াছাড়ি হয়ে যায়। জানা যায় পন্থ সোশ্যাল মিডিয়া ও হোয়াটসঅ্যাপে ঊর্বশীকে ব্লক করে দিয়েছেন। পন্থ এখন দেরাদুনের ইন্টেরিয়র ডিজাইনার ও উদ্যেগপতি ঈশা নেগির সঙ্গে সম্পর্কে আছেন। সেকথা তিনি নিজেই স্বীকার করেছেন। দু'জনের একত্রে ছবিও দেখা গিয়েছে সোশ্যালে।

আরও পড়ুন: WT20: মহারণের আগে কেন হাঁটু মুড়ে প্রতিবাদ জানাল Team India ও Pakistan?

ঊর্বশীকে পন্থের থেকে বারবার দূরে থাকারই আবেদন করেন ফ্যানেরা। এদিনও  ঊর্বশীকে মাঠে দেখে অনেকেই নাক সিঁটকে ছিলেন সোশ্যালে। এদিন টস জিতে পাকিস্তান ভারতকে ব্যাট করতে পাঠায়। পাক বোলারদের দাপটে ভারত ৮৪ রানের মধ্য়ে ৪ উইকেট হারিয়ে ফেলেছিল। পাঁচে ব্যাট করতে আসা পন্থ তাঁর চেনা খেলাটাই খেলতে শুরু করে দেন ক্যাপ্টেন বিরাট কোহলির সঙ্গে। ৩০ বলে ৩৯ রানের ক্যামিও ইনিংস খেলেন পন্থ আউট হয়ে যান। শাদাব খানের বলে ভুল শট খেলে তাঁর হাতেই ক্যাচ আউট হয়ে যান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)