Ishan Kishan: রাজকোটে ঈশানের অপেক্ষায় এই রেকর্ড! প্রয়োজন আর ৪৭ রান

এই মুহূর্তে ঈশানের ঝুলিতে ৪৫৩ রান রয়েছে। দেশের জার্সিতে ১৩টি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। ২৩ বছরের ক্রিকেটারের গড় ৩৭.৭৫। তাঁর স্ট্রাইক রেট ১৩২.৪৫। চারটি অর্ধ-শতরান রয়েছে ঈশানের।

Updated By: Jun 17, 2022, 05:18 PM IST
Ishan Kishan: রাজকোটে ঈশানের অপেক্ষায় এই রেকর্ড! প্রয়োজন আর ৪৭ রান
ঈশান কিশানের সামনে অনন্য রেকর্ডের হাতছানি

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় দলের বাঁ-হাতি ব্যাটার ঈশান কিশান (Ishan Kishan) অনন্য রেকর্ডের সামনে দাঁড়িয়ে। আর মাত্র ৪৭ রান করলেই পাটনার ক্রিকেটার দ্বিতীয় দ্রুততম ভারতীয় ব্যাটার হিসাবে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ৫০০ রান করে ফেলবেন। 

আর কয়েক ঘণ্টা পরে রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ভারত-দক্ষিণ আফ্রিকা চলতি পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের চতুর্থ ম্যাচ। ভারতের মরণ-বাঁচন এই ম্যাচেই দুরন্ত ফর্মে থাকা ঈশানের ব্যাট এই রেকর্ড লিখতে পারে।

এই মুহূর্তে ঈশানের ঝুলিতে ৪৫৩ রান রয়েছে। দেশের জার্সিতে ১৩টি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। ২৩ বছরের ক্রিকেটারের গড় ৩৭.৭৫। তাঁর স্ট্রাইক রেট ১৩২.৪৫। চারটি অর্ধ-শতরান রয়েছে ঈশানের। টি-২০ ক্রিকেটে ভারতের হয়ে দ্রুততম ৫০০ রান করার নজির রয়েছে কেএল রাহুলের। চোটের জন্য এই সিরিজ শুরুর আগের দিনই তিনি ছিটকে যান।

এই মুহূর্তে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজে ঈশানই সর্বোচ্চ রানশিকারি। ১৬৪ রান করেছেন তিনি। তাঁর গড় ৫৪. ৬৬। ঈশানের স্ট্রাইক রেট ১৫৭.৬৯। জোড়া হাফ-সেঞ্চুরিও করে ফেলেছেন তিনি। দিল্লিতে প্রথম টি-২০ ম্যাচে ঈশান ৭৬ রান করেছিলেন। যদিও তাঁর ইনিংস কাজে আসেনি। মিলার ও ভ্যান ডার ডুসেনের ব্যাটে বাভুমার জিতে গিয়েছিলেন ম্যাচ। বিশাখাপত্তনমে তৃতীয় টি-২০ ম্যাচে ঈশান করেছিলেন ঝকঝকে ফিফটি। এবার ঈশানের রান কাজে আসে। ভারত ৪৮ রানে জিতে সিরিজে নিজেদের টিকিয়ে রাখে।

আরও পড়ুন: Tim Paine: '৪-৫ ভারতীয় প্লেয়ারের জন্য পুরো সিরিজ ঝুঁকিপূর্ণ হয়ে গিয়েছিল!'

আরও পড়ুনMessi vs Ronaldo:'যারা বলে মেসির থেকে রোনাল্ডো ভাল, তারা ফুটবলের কিছুই বোঝে না'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.