আট গোল দিয়ে এশিয়া কাপের স্বপ্নের রথে পা ভারতীয় হকি দলের

এশিয়া কাপ হকির প্রথম ম্যাচটা বেশ ভালই গেল ভারতীয়দের। শনিবার ইপোয় গ্রুপ লিগের প্রথম ম্যাচে ওমনাকে ৮-০ গোলে হারিয়ে অভিযান শুরু করল নতুন কোচ রোলান্ট ওল্টম্যানসের দলের ছেলেরা । এই ম্যাচে ভারতের হয়ে দুটি করে গোল করলেন মনদীপ সিং, রমনদীপ সিংরা। একটি করে গোল করেন ভিআর রঘুনাথ, রুপিন্দার পল সিং, মালাক সিং, এস কে উথাপ্পা। দুই অর্ধে ভারতীয়রা চারটি করে গোল করেলন দুর্বল ওমানদের বিরুদ্ধে।

Updated By: Aug 24, 2013, 03:21 PM IST

ভারত (৮) ওমান (০)
এশিয়া কাপ হকির প্রথম ম্যাচটা বেশ ভালই গেল ভারতীয়দের। শনিবার ইপোয় গ্রুপ লিগের প্রথম ম্যাচে ওমনাকে ৮-০ গোলে হারিয়ে অভিযান শুরু করল নতুন কোচ রোলান্ট ওল্টম্যানসের দলের ছেলেরা । এই ম্যাচে ভারতের হয়ে হ্যাটট্রিক করলেন নবাগত তরুণ স্ট্রাইকার মনদীপ সিং। একটি করে গোল করলে রমনদীপ সিং, ভিআর রঘুনাথ, রুপিন্দার পল সিং, মালাক সিং, এস কে উথাপ্পা। দুই অর্ধে ভারতীয়রা চারটি করে গোল করেলন দুর্বল ওমানদের বিরুদ্ধে।
গ্রুপ লিগে ভারতের পরবর্তী ম্যাচ সোমবার, দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে। চার দলীয় গ্রুপে ভারতের গ্রুপে আছে ওমান, দক্ষিণ কোরিয়া, বাংলাদেশ। এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হলে তবেই আগামী বছর বিশ্বকাপে খেলার সুযোগ পাবে ভারতীয় দল। তাই এই প্রতিযোগিতা ভারতীয় হকির কাছে অগ্নিপরীক্ষা। সেই অগ্নিপরীক্ষার শুরুটা ভালই হল।

.