IND vs SL | Padmanabhaswamy Temple: অত্যন্ত জাগ্রত কেরালার এই হিন্দু মন্দির! ভগবান বিষ্ণুর দর্শন করল টিম ইন্ডিয়া

India cricketers visit Padmanabhaswamy Temple: কেরলের তিরুঅনন্তপুরমে অবস্থিত হিন্দুদের অত্যন্ত জাগ্রত পদ্মনাভস্বামী মন্দির। শ্রীলঙ্কার বিরুদ্ধে ডেড রাবারে নামার আগে ভারতীয় দলের কয়েকজন সদস্য, সেই মন্দিরে গিয়ে বিষ্ণু দেবের দর্শন করে আসলেন।  

Updated By: Jan 14, 2023, 07:35 PM IST
IND vs SL | Padmanabhaswamy Temple: অত্যন্ত জাগ্রত কেরালার এই হিন্দু মন্দির! ভগবান বিষ্ণুর দর্শন করল টিম ইন্ডিয়া
টিম ইন্ডিয়ার মন্দির দর্শন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইতিমধ্যেই শ্রীলঙ্কার বিরুদ্ধে (IND vs SL) তিন ম্য়াচের ওয়ানডে সিরিজ ভারত ২-০ পকেটে পুরে ফেলেছে। আগামিকাল সিরিজের তৃতীয় ও তথা নিয়মরক্ষার ম্য়াচ খেলতে নামছে রোহিত শর্মার (Rohit Sharma) ব্রিগেড। তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে (Greenfield International Stadium) নামার আগে ভারতীয় ক্রিকেট দলের কয়েকজন সদস্য গিয়েছিলেন কেরলের অত্যন্ত জাগ্রত পদ্মনাভস্বামী মন্দিরে (Padmanabhaswamy Temple)। ভগবান বিষ্ণুর দর্শন করলেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), শ্রেয়স আইয়ার (Shreyas Iyer), অক্ষর প্যাটেল (Axar Patel), কুলদীপ যাদব (Kuldeep Yadav), ও যুজবেন্দ্র চাহালরা (Yuzvendra Chahal)। মন্দিরের সামনে টিম ইন্ডিয়ার সদস্যরা ছবিও তোলান। সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সকলের পরনেই ছিল ঐতিহ্যবাহী পোশাক।

আরও পড়ুনMurali Vijay | BCCI: বিস্ফোরক বিজয়, সামনে আনলেন চাঞ্চল্যকর তথ্য, তোপ দাগলেন বোর্ডের বিরুদ্ধে!

আরও পড়ুন: Sarfaraz Khan: ৯৮২ রান, চার সেঞ্চুরি, ঈশান-সূর্য এলেও সরফরাজ আজও ব্রাত্য! ফুঁসছেন ফ্যানরা

যেহেতু সিরিজ ভারত পকেটে পুরে ফেলেছে, সেহেতু বেশ কিছু পরিবর্তন দেখা যেতে পারে তিরুঅনন্তপুরমে। রবিবাসরীয় ডেড রাবারে রাহুল দ্রাবিড় বেঞ্চের শক্তি পরখ করে নেবেন। অক্ষর প্যাটেলের জায়গায় ওয়াশিংটন সুন্দর ও মহম্মদ শামির বদলে অর্শদীপ সিংয়ের প্রথম একাদশে থাকা নিশ্চিত বলেই মনে করা হচ্ছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা শেষ করেই ভারত ব্যাক-টু-ব্যাক মুখোমুখি হবে দুই মহাশক্তিধর দেশের বিরুদ্ধে। ভারতে খেলতে আসছে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া। কেন উইলিয়ামসন ও প্যাট কামিন্সদের বিরুদ্ধে ভারতীয় দল ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। চেতন শর্মার জাতীয় নির্বাচক কমিটি কিউয়িদের বিরুদ্ধে একদিনের সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে। পাশাপাশি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি টেস্টের জন্য দল বেছে নিয়েছেন নির্বাচকরা। ১৮ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। এরপর রোহিত শর্মার দলকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৯ ফেব্রুয়ারি থেকে ২২ মার্চ পর্যন্ত চার ম্যাচের টেস্ট সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.