ভরা মাঠেই India vs England টেস্ট সিরিজ, সুখবরে উচ্ছ্বসিত ব্রিটিশ পেসারের টুইট

আগের মাসেই লকডাউন সম্পূর্ণ ভাবে তুলে দেওয়ার ভাবনাই ব্রিটেন সরকারের। 

Updated By: Jul 6, 2021, 09:48 PM IST
ভরা মাঠেই India vs England টেস্ট সিরিজ, সুখবরে উচ্ছ্বসিত ব্রিটিশ পেসারের টুইট

নিজস্ব প্রতিবেদন: আগামী ৪ অগাস্ট থেকে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড ( India vs England) পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। ক্রিকেট ফ্যানেদের মন ভাল করা সংবাদ দিলেন বরিস জনসন (Boris Johnson)। ব্রিটিশ প্রধানমন্ত্রী জানিয়েছেন যে, কোভিড বিধিও (COVID-19) তিনি শিথিল করে দিচ্ছেন। ফলে ভরা মাঠেই হবে বিরাট কোহলি (Virat Kohli) ও জো রুটদের (Joe Root) মহাসংগ্রাম। 

ইংল্যান্ডের বিখ্যাত ক্রিকেট সমর্থক গোষ্ঠী বার্মি আর্মি টুইট করেই জানিয়েছে যে, আগামী ১৯ জুলাই থেকেই দর্শকরা আসতে পারবেন মাঠে। সেই টুইট ধরেই টুইট করেছেন উচ্ছ্বসিত ব্রিটিশ পেসার স্টুয়ার্ট ব্রড (Stuart Broad)। ইমোজির ব্যবহারে ইংল্যান্ডের জোরে বোলার বুঝিয়ে দিয়েছেন যে, ভরা মাঠে ট্রেন্ট ব্রিজের নটিংহ্যামে প্রথম টেস্ট খেলার জন্য মুখিয়ে আছেন তিনি।

আরও পড়ুন: WTC Final এখন অতীত, সামনে IND VS ENG, ক্যাপ্টেন Kohli মগ্ন ওয়েট ট্রেনিংয়ে

আগের মাসেই লকডাউন সম্পূর্ণ ভাবে তুলে দেওয়ার ভাবনাই ব্রিটেন সরকারের। কিন্তু ডেল্টা স্ট্রেনের প্রকোপে সেই সিদ্ধান্ত বাতিল করতে হয়। তবে শোনা যাচ্ছে, চলতি মাসের ১৯ তারিখে লকডাউন তুলে দেওয়া হবে। সে ভাবে থাকবে না করোনা নিষেধাজ্ঞা। এমনকী বাধ্যতামূলক থাকবে না মাস্ক পরাও। স্কাই স্পোর্টস বরিস জনসনকে উদ্ধৃত করে লিখেছে,  "আমরা করোনা বিধি সরিয়ে নিচ্ছি। মানুষকেই বুঝে নিতে হবে কীভাবে এই ভাইরাসের মোকাবিলা করতে হবে। তাঁদেরকেই সিদ্ধান্ত নিতে হবে। চতুর্থ ধাপে আমরা আইনি নিষেধাজ্ঞা তুলে ইনডোর ও আউটডোর কার্যকলাপ সচল করেল দবে। আমরা ব্যবসা শুরু করব, নাইটক্লাব খুলে যাবে। কনসার্ট, থিয়েটার ও স্পোর্টিং ইভেন্টেও মানুষ আসবে।"

ব্রিটেন সরকারের তরফে দেশবাসীকে মনে করিয়ে দেওয়া হয়েছে দেশ এবার একটা নতুন যুগে প্রবেশ করতে চলেছে। ভাইরাসের সঙ্গে বসবাস করা সকলকে শিখতে হবে। সাবধানতা অবলম্বন করতে হবে। নিজের দায়িত্ব নিজেকেই নিতে হবে। তবে সব সিদ্ধান্তই নির্ভর করছে সরকারের হাতে আসা কোভিড-তথ্যের উপরে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.