ICC U19 World Cup: অজি গেরোয় ফের স্বপ্নভঙ্গ! ছোটদের বিশ্বকাপেও রানার্স ভারত

ব্যবধান মাত্র কয়েক মাসের। পরিস্থিতি একই, ফলাফলও। দাদাদের মতোই গোটা টুর্নামেন্টে অপরাজিত থেকে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালের উঠেছিল ভারতের ছোটরাও। বিশ্বকাপ আসবে, আশা বুক বেঁধেছিলেন ১৩৫ কোটির দেশ।

Updated By: Feb 11, 2024, 10:21 PM IST
ICC U19 World Cup: অজি গেরোয় ফের স্বপ্নভঙ্গ! ছোটদের বিশ্বকাপেও রানার্স ভারত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: হল না এবারও! ছোটদের বিশ্বকাপের ফাইনালেও  সেই অস্ট্রেলিয়ার কাছেই হেরে গেল ভারত। কাপজয়ের জয়ের থেকে গেল উদয়দের।

আরও পড়ুন:  WATCH | MS Dhoni: এত নম্বর থাকতে কেন জার্সিতে ৭! রাঁচির রাজপুত্র শোনালেন 'সাত'কাহন

ব্যবধান মাত্র কয়েক মাসের। পরিস্থিতি একই, ফলাফলও। দাদাদের মতোই গোটা টুর্নামেন্টে অপরাজিত থেকে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালের উঠেছিল ভারতের ছোটরাও। বিশ্বকাপ আসবে, আশা বুক বেঁধেছিলেন ১৩৫ কোটির দেশ। অজি গেরোয় ফের স্বপ্নভঙ্গ।

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ার অধিনায়ক। শুরুতেই অজিদের ধাক্কা চেষ্টা করেছিলেন রাজ লিম্বানি। শূন্য় রানে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়ে দিয়েছিলেন  ওপেনার স্যাম কোনস্টাস। কিন্তু আরেক ওপেনার হ্যারি ডিক্সন ও অধিনায়ক হিউজের দাপটে ম্যাচে ফেরে অস্ট্রেলিয়া। এরপর এর পর ভারতীয় বোলারদের রীতিমতো চ্যালেঞ্জের মুখে ফেলে দেন হরজস সিং।  ৭ উইকেট হারালেও ২৫৩ রানে তুলে ফেলে তারা।

 

দ্বিতীয় ইনিংসে খেলতে  নেমে অস্ট্রেলিয়া বোলারদের সামনে কার্যত অসহায় আত্মসমপর্ণ করেন উদয়, সচিনরা। মাত্র ২০ ওভারের মধ্যে চারটে উইকেট হারিয়েই চাপে পড়ে যায় ভারত।  মাহিল ও ম্যাকমিলান তিনটি করে উইকেট নেন। শেষের দিকে মুরুগান অভিষেক (৪২) দাঁতে দাঁত চেপে লড়াই করেন।  তবে লাভ হয়নি।

আরও পড়ুন:  Glenn Maxwell | AUS vs WI: যা ছিল শুধুই রোহিতের, তা এখন অজি তারকারও! হয়ে গেল বিশ্বরেকর্ড

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.