দশ বছরের 'গোল্ডেন' ভিসা, Sania Mirza-কে সম্মান দুবাইয়ের

 সানিয়া এবং তাঁর স্বামী পাকিস্তানের ক্রিকে দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিককে  দুবাই গোল্ডেন ভিসা প্রদান করলেন আমিরশাহি সরকার।

Updated By: Jul 16, 2021, 01:46 PM IST
দশ বছরের 'গোল্ডেন' ভিসা, Sania Mirza-কে সম্মান দুবাইয়ের

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় টেনিস তারকা Sania Mirza-কে অনন্য সম্মান দিল দুবাই। ১০ বছরের দুবাইয়ের গোল্ডেন ভিসা পেলেন সানিয়া মির্জা। সানিয়া এবং তাঁর স্বামী পাকিস্তানের ক্রিকে দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিককে  দুবাই গোল্ডেন ভিসা প্রদান করলেন আমিরশাহি সরকার। অর্থাৎ সানিয়া-শোয়ের দশ বছর দুবাইতে থাকার অনুমতি পেলেন। 

কিছুদিন আগেই ডাবলসের প্রথম ম্যাচ জিতে উইম্বলডন যাত্রা শুরু করেছেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। মার্কিন সঙ্গী বিথ্যানি ম্যাটেন স্যান্ডসকে নিয়ে ডিজারি ক্রজিক ও অ্যালেক্সা গুয়ারাচি জুটিকে    ৭-৫, ৬-৩ ব্যবধানে হারিয়েছেন সানিয়া। পুত্রসন্তানের জন্মের পর এই প্রথম উইম্বলডনের মত বড় আসরে নামলেন সানিয়া।

আরও পড়ুন, Messi গোল করলেই তিনি নোট করে রাখেন! এবার শতায়ু ফ্যানকে চমকে দিলেন ভক্তের ভগবান

বলিউড অভিনেতা শাহরুখ খান এবং সঞ্জয় দত্তের পর সানিয়া মির্জা তৃতীয় ভারতীয় তারকা যাঁকে এই সম্মান দিল দুবাই সরকার। সানিয়া মির্জা বলেছেন,'' প্রথমেই শেখ মহম্মদ বিন রশিদকে ধন্যবাদ জানাই। আমার কাছে দুবাই হল দ্বিতীয় বাড়ি। আরও বেশি করে এখানে ভবিষ্যতে থাকার সুযোগ পেয়ে খুব ভাল লাগছে।''