Messi গোল করলেই তিনি নোট করে রাখেন! এবার শতায়ু ফ্যানকে চমকে দিলেন ভক্তের ভগবান

সর্বকালের অন্যতম সেরা ফুটবলার এবার তাঁর অন্যতম পুরনো সমর্থককে চমকে দিলেন।

Updated By: Jul 16, 2021, 03:16 PM IST
Messi গোল করলেই তিনি নোট করে রাখেন! এবার শতায়ু ফ্যানকে চমকে দিলেন ভক্তের ভগবান

নিজস্ব প্রতিবেদন: 'আট থেকে আশি, তোমায় ভালবাসি'! এমনটা তো প্রায়শই বলা হয়ে থাকে আর্জেন্টাইন রাজপুত্র লিওনেল মেসিকে (Lionel Messi)। কিন্তু মেসি যে ভক্তের ভগবান। তাই তাঁর ফ্যানের বয়স কেবল আশিতেই বেঁধে থাকবে কেন! মেসির অন্যতম প্রবীণ ফ্যানের বয়স ১০০! হ্যাঁ ঠিকই পড়েছেন। তাঁর নাম ডন হার্নান। 

আর্জেন্টিনার নিবাসী হার্নান একেবারে মেসির কেরিয়ারের শুরুর দিন থেকে তাঁকে ফলো করে আসছেন। হার্নানের একটা অদ্ভুত স্বভাবও রয়েছে। ডিজিট্যাল এই পৃথিবীতে তিনি মেসির প্রতিটি গোল নিজের নোটবুকে টুকে রেখেছেন। এককথায় মেসির পরিসংখ্যানবিদ তিনি। হার্নান নিজেও কিন্তু সেলেব। তিনি তাঁর নাতি জুলিয়ান মাস্ত্রানগেলোর সৌজন্যে আর্জেন্টিনার টিকটক সেনসেশন।

আরও পড়ুন: অর্ধেক বেতনে ৫ বছরের চুক্তি! Barcelona তেই Lionel Messi!

হার্নানের খবর পৌঁছে গিয়েছে মেসির কাছেও। সর্বকালের অন্যতম সেরা ফুটবলার এবার তাঁর অন্যতম পুরনো সমর্থককে চমকে দিলেন। মেসি একটি ভিডিয়ো রেকর্ড করে পাঠান হার্নানের জন্য। সেই ভিডিয়ো হার্নান দেখেন তাঁর নাতির ফোন থেকে। মেসি ভিডিয়োতে তাঁর ফ্যানকে বলেছেন, "হ্যালো হার্নান তোমার গল্প আমি শুনেছি। এটা শুনে আমি চমকে গিয়েছি যে, তুমি আমার গোলের রেকর্ড রেখেছো নিজের কাছে। এর জন্যই আমি তোমাকে বড় হাগ করতে চাই। আর ধন্যবাদ তোমার এই ফলো-আপের জন্য।" মেসির ভিডিয়ো পেয়ে শতায়ু অনুরাগী মোহিত। তিনি বলেছেন, "আমি তোমাকে সবসময় ফলো করেছি। ভবিষ্যতেও করব। একদম শেষ পর্যন্ত আমি তোমার সঙ্গে হাঁটব।" 

গত রবিবার মারাকানায় ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা জিতেছে আর্জেন্টিনা। আর এই জয়ের সঙ্গেই মেসি তাঁর কেরিয়ারে প্রথম দেশের জন্য কোনও ট্রফি পেয়েছেন। মেসি কোপা জয়ের পরেই তাঁর বিশেষ ফ্যানের মন জয় করে নিলেন।

(Zee  24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.