Mayank Agarwal: করোনা আক্রান্ত রোহিত শর্মা! বার্মিংহ্যাম উড়ে গেলেন ময়াঙ্ক আগরওয়াল

করোনা আক্রান্ত রোহিত শর্মা। তাঁর কভার হিসাবে ময়াঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal) বেছে নিলেন নির্বাচকরা। সোমবার বার্মিংহ্যাম উড়ে গেলেন ময়াঙ্ক আগরওয়াল।

Updated By: Jun 27, 2022, 04:05 PM IST
 Mayank Agarwal: করোনা আক্রান্ত রোহিত শর্মা! বার্মিংহ্যাম উড়ে গেলেন ময়াঙ্ক আগরওয়াল
ময়াঙ্ক-রোহিত

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত রোহিত শর্মা (Rohit Sharma)। তাঁর কভার হিসাবে ময়াঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal) বেছে নিলেন নির্বাচকরা। সোমবার বার্মিংহ্যাম উড়ে গেলেন ময়াঙ্ক। বিসিসিআই টুইট করে জানিয়ে দিয়েছে যে, ময়াঙ্ককে দলে যোগ করা হয়েছে বলে। করোনার জন্য গত মরশুমে ইংল্যান্ডের বিরুদ্ধে একেবারে শেষ মুহূর্তে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল বিরাট কোহলির ভারত । গত সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। বাতিল হওয়া ম্যাঞ্চেস্টার টেস্ট  ১-৫ জুলাই হবে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে। এই টেস্টের জন্যই রাহুল দ্রাবিড়ের টিমে যোগ দেবেন ময়াঙ্ক।

বিরাট কোহলির পর করোনায় আক্রান্ত হয়েছেন রোহিত। লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় ইনিংসে রোহিত ব্যাট করতে নামেননি। তখন থেকেই ক্যাপ্টেনের  অনুপস্থিতি নিয়ে জল্পনা বাড়ছিল। অবশেষে জানা যায় যে, রোহিতের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। নিয়ম অনুসারে হোটেলের ঘরেই নিভৃতবাসে রয়েছেন রোহিত। ময়াঙ্ক কিন্তু ইংল্যান্ডে পা রেখে সরাসরি দলের সঙ্গে যোগ দিতে পারবেন। কারণ এই মুহূর্তে ব্রিটিশ মুলুকে কোয়ারেন্টিনের কোনও পর্ব নেই। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড বায়ো-বাবলের পাট চুকিয়ে দিয়েছে। ইংল্যান্ড-নিউজিল্যান্ডের তিন ম্যাচের টেস্ট সিরিজ চলছে কোনও রকম জৈব বলয় সুরক্ষা ছাড়াই।

আরও পড়ুন: IRE vs IND 1st T20: আয়ারল্যান্ডকে ৭ উইকেটে হারাল ভারত, সিরিজের প্রথম ম্যাচেই জয়

আরও পড়ুন India vs Leicestershire: গা ঘামানোর ম্যাচে ড্র করল ভারত, কতটা তৈরি দ্রাবিড়ের শিষ্যরা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.