মেলবোর্নের পিচে ঘাস দেখে বোকা বনে যাবেন না, সতর্ক করলেন হ্যারিস

এমসিজিতে আপনাকে ধৈর্য ধরতেই হবে। এই মাঠে দ্রুত রান আসবে না।পিচ ভাঙবে কি না বলা কঠিন।

Updated By: Dec 24, 2018, 12:03 PM IST
মেলবোর্নের পিচে ঘাস দেখে বোকা বনে যাবেন না, সতর্ক করলেন হ্যারিস

নিজস্ব প্রতিবেদন : বক্সিং ডে টেস্টে মেলবোর্নের বাইশ গজ কেমন হবে? ০-১ য়ে পিছিয়ে থাকা অস্ট্রেলিয়া পারথে সিরিজে সমতা ফিরিয়েছে। মেলবোর্নে টেস্ট জিতে সিরিজে এগিয়ে যেতে চাইছে অজিরা। এমসিজির বাইশ গজেও ঘাস রয়েছে। তবে এই ঘাস দেখে কেউ বোকা বনে যাবেন না, সতর্ক করলেন অস্ট্রেলিয়ার ওপেনার মার্কাস হ্যারিস।   

আরও পড়ুন - জিরো দেখলেন বিরাট কোহলি, স্ত্রী অনুষ্কার জন্য দিলেন 'স্পেশাল রিভিউ'

অজি ওপেনার মার্কাস হ্যারিস কি এই বার্তা দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলিকে? কারনটা এই যে পারথে সবুজ ঘাসে ঢাকা উইকেট দেখে চার পেসার খেলান বিরাট। কোনও স্পিনার না খেলানোর খেসারত দিতে হয় তাঁকে। ম্যাচ শেষে সেকথা স্বীকারও করেন নেন ক্যাপ্টেন কোহলি। মেলবোর্নের বাইশ গজেও ঘাস রয়েছে। এমজিসির বাইশ গজ দেখে মার্কাস হ্যারিস বলেন, " আমি সকালে পিচ দেখেছি। এই পিচ একেবারে ওই সাউথ অস্ট্রেলিয়া ম্যাচের মতোই হবে। পিচে ঘাস রয়েছে। কিন্তু এটা সেই পিচ যেখানে ধৈর্য ধরলেই রান আসবে। আবার যদি ভালো বল করো উইকেটও পাবে। পিচে ঘাস দেখে বোকা বনে যাওযার কিছু নেই। রান আসবেই। এমসিজিতে আপনাকে ধৈর্য ধরতেই হবে। এই মাঠে দ্রুত রান আসবে না।পিচ ভাঙবে কি না বলা কঠিন। তবে দেখা যাক কেমন হবে...!"

আরও পড়ুন - মেসিদের ম্যাচ দেখলেন সৌরভ-সানা, পেলেন বার্সেলোনার 'দাদা' জার্সি

এমসিজি-র পিচ কিউরেটর ম্যাট পেজ জানিয়েছেন, "আমরা এই পিচে সকলকে সুযোগ দিতে চাই। সে স্পিনারই হোক, পেস বোলারই হোক আর ব্যাটসম্যানই হোক। প্রত্যেকেই যেন তাঁদের নামের প্রতি সুবিচার করতে পারেন এই উইকেটে। শুরুতেই পেসাররা, মাঝে ব্যাটসম্যানরা আর শেষদিকে স্পিনাররা সুবিধে পেতে পারেন। এই পিচের সুবিধে কাজে লাগিয়ে সবাই যেটা চায় সেটা করতে পারবেন।"

.